অস্ত্রসহ ছাত্রলীগ নেতা আটক


ই-বার্তা প্রকাশিত: ১৯শে মে ২০১৭, শুক্রবার  | দুপুর ০১:২৪ খুলনা

ই-বার্তা।। বিশেষ অভিযান চালিয়ে যশোর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক কাজী জুয়েলসহ তিনজনকে আটক করেছে র্যা ব। এ সময় তাদের কাছ থেকে আগ্নেয়াস্ত্র, গুলি, ধারালো অস্ত্র এবং মাদক উদ্ধার করা হয়েছে বলে দাবি করছে তাঁরা।

বৃহস্পতিবার দিবাগত রাত সাড়ে তিনটার দিকে জুয়েলের বাড়িতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করে র্যা ব।

র্যা ব যশোর ক্যাম্পের ডিএডি কামরুজ্জামান জানিয়েছেন, রাত সাড়ে তিনটার দিকে জুয়েলের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় তার ঘর তল্লাশি করে বালিশের নিচ থেকে একটি ওয়ান শুটারগান, একটি এয়ারগান, একটি চাকু, একটি হাসুয়া, একটি চাইনিজ কুড়াল, এক রাউন্ড গুলি, এবং ২০০ পিস ইয়ারগানের গুলি উদ্ধার করা হয়।

অভিযানকালে বাড়িটি থেকে তার দুই সহযোগীকেও গ্রেপ্তার করা হয়। জুয়েলের আরেক সহযোগী সুমনের কাছ থেকে আরও একটি ওয়ান শুটারগান, এয়ারগানের ৩৪০ পিস গুলি, একটি তরবারি, একটি ধারালো দা, ১০৭ পিস ইয়াবা ট্যাবলেট এবং একটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

তিনি আরও জানিয়েছেন, আটক তিনজন চিহ্নিত সন্ত্রাসী। তারা ওই এলাকায় নানা অপকর্মে যুক্ত।

কাজী জুয়েল ছাত্রলীগ যশোর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক বলে একটি সূত্র জানিয়েছে। তিনি পলিটেকনিক ইনস্টিটিউটের ছাত্র শরীফ হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি।

তবে জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুলের দাবি, জুয়েল ষড়যন্ত্রের শিকার। তার কাছ থেকে কোনো অস্ত্র উদ্ধার হয়নি।

সর্বশেষ সংবাদ

খুলনা এর আরও সংবাদ