ইলেকট্রিশিয়ান পরিচয়ে শিশু অপহরণ, উদ্ধার করলো র‍্যাব


ই-বার্তা প্রকাশিত: ১৯শে মে ২০১৭, শুক্রবার  | বিকাল ০৩:৪২ রাজধানী

ই-বার্তা ।। রাজধানীর কেরানীগঞ্জ থেকে ১৭ই মে অপহৃত ৩ মাসের শিশু কিনারা রহমান শিনকে উদ্ধার করেছে বার্তা। গ্রেফতার করা হয়েছে অপহরণকারী সুমনকে।

শুক্রবার এক সংবাদ সম্মেলনে র‍্যাব জানায়, ইলেকট্রিশিয়ান পরিচয়ে বুধবার রাতে শিনদের বাসায় যায় সুমন। এরপর সুযোগ বুঝে ৩ মাসের শিশু শিনকে নিয়ে বাসা থেকে বের হয়ে যায়। পরে মুঠোফোনে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে। ঘটনার ১দিন পর বৃহস্পতিবার শিনের বাবা বার্তা কাছে অভিযোগ দেন। এরপর বার্তা অভিযান চালিয়ে গ্রেফতার করে অপহরণকারী সুমনকে। শিনকে উদ্ধার করে তার বাবা-মায়ের কাছে ফেরত দেয়া হয়।

ঘটনার বর্ণনা দিতে গিয়ে শিনের মা রিতু ইসলাম বলেন, আমার ভাবির সাথে ফোনে কথা বলছি এমন সময় দরজায় নক করেছে সেই ছেলেটা, ইলেক্ট্রিশিয়ান। আমি দরজা খুলে দিয়েছি আর ফোনে কথা বলছি। সামনে রুমে বাচ্চা ঘুমিয়ে আছে আর আমি পাশের রুমে কাপড় রাখতে গিয়েছি। আমি রুমের মধ্যে ঢোকার পরেই সে বাইরে থেকে দরজা আটকে দিয়েছে। আমাকে ভেতরে আটকে রেখে বাচ্চা নিয়ে বের হয়ে গেছে।

র‍্যাব -১০ এর সিও জাহাঙ্গীর হোসেন মাতুব্বর বলেন, শিশুটির মায়ের কাছে ফোন দিয়ে বলে যে, তোর মেয়েকে নিয়ে এসেছি, দুই লাখ টাকা রেডি রাখ। র‍্যাব, পুলিশকে জানাবি না, তাহলেই মেরে ফেলবো। এই বলেই সে ফোন কেটে দেয়। ১২টার দিকে তিনি আমাদের ক্যাম্পে আসেন। পরে আমরা কেরানীগঞ্জে অপহরনকারীর অবস্থান জানতে পারি। পরে অভিযান চালিয়ে রাত ৯টার দিকে আমরা শিশুটিকে উদ্ধার করি

সর্বশেষ সংবাদ

রাজধানী এর আরও সংবাদ