অভিনেত্রী ও নৃত্যশিল্পী চাঁদনীর জন্মদিন আজ


ই-বার্তা প্রকাশিত: ১৯শে মে ২০১৭, শুক্রবার  | রাত ০৮:০৫ অন্যান্য



ই-বার্তা প্রতিবেদক।।
অভিনেত্রী ও নৃত্যশিল্পী মেহবুবা মাহনূর চাঁদনী এক সময় দর্শকদের নজর কেড়েছেন সিনেমা ও টিভি নাটকে অভিনয় করে ।এখন আর তাকে টিভি নাটকে সেভাবে দেখা যায় না।চার বছর কাজ থেকে বিরতি নিয়েছিলেন এই অভিনেত্রী।জানা যায় তিনি ঘর সংসার নিয়েই ব্যস্ত ছিলেন। তবে এখন অবশ্য আবার কাজ করছেন।
গুণী এ অভিনেত্রী ও নৃত্যশিল্পীর জন্মদিন আজ।চাঁদনী বলেন, ঈদে কাজের ব্যস্ততা আস্তে আস্তে শুরু হচ্ছে।ইভান শাহরিয়ার সোহাগের কোরিওগ্রাফিতে নাচের অনুষ্ঠানের শ্যুটিং শেষ করেছি। ঈদে এশিয়ান টিভিতে সেটা প্রচারিত হবে।আগে মানসম্পন্ন স্ক্রিপ্ট পেলে তবেই আমি নাটক কিংবা সিনেমায় কাজ করেছি, এখনো এভাবেই করে যেতে চাই।
চাঁদনী অভিনীত ‘হাউজ ওয়াইফ’ নাটকটি মাছরাঙ্গা টিভিতে এখন নিয়মিত প্রচার হচ্ছে। নাটকে তিনি নেতিবাচক একটি চরিত্রে অভিনয় করছেন।যেটা দর্শকদের নতুন করে আকৃষ্ট করেছে।
সম্প্রতি আকরাম খানের ‘খাঁচা’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেছেন চাঁদনী।ছবিটি খুব শিগগিরই মুক্তি পাবে বলে তিনি জানান।এছাড়া সম্প্রতি তিনি কবিরুল ইসলাম রতনের নৃত্য পরিকল্পনায় মহুয়া নৃত্যনাট্য মঞ্চস্থ করেও প্রশংসিত হয়েছেন।
চাঁদনী জন্মদিন প্রসঙ্গে বলেন, জন্মদিন নিয়ে এখন আর বেশি আয়োজন পছন্দ করি না। একটা সময় ছিল যখন জন্মদিনে শিশুদের সঙ্গে , বিভিন্ন জায়গায় ঘুরে বেড়াতে ভালো লাগতো। কিন্তু এখন বেশি ভালো লাগে পরিবারের সঙ্গে সময় কাটাতে।
তিনি মূলত নাটক ও বিজ্ঞাপনচিত্রে অভিনয় থেকে চলচ্চিত্রে আসেন।‘দুখাই’ চলচ্চিত্রে কাজের সাফল্য নিয়ে তার যে পথচলা শুরু হয়েছিল, পরে ‘লালসালু’ এবং ‘জয়যাত্রা’চলচ্চিত্রে কাজ করে বড় পর্দায় নিজের জয়যাত্রা অব্যাহত রেখেছেন।
চলচ্চিত্রে অভিনয়ের কারণে তিনি দুইবার জাতীয় চলচ্চিত্র পুরস্কারে ভূষিত হয়েছেন।

সর্বশেষ সংবাদ

অন্যান্য এর আরও সংবাদ