গাজীপুরে বাবা-মেয়ের আত্মহত্যা প্ররোচনা মামলায় আরও এক আসামি আটক


ই-বার্তা প্রকাশিত: ৩০শে মে ২০১৭, মঙ্গলবার  | সন্ধ্যা ০৬:৩১ ঢাকা বিভাগ

ই-বার্তা।। গাজীপুরের শ্রীপুরে চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে বাবা-মেয়ের আত্মহত্যার ঘটনায় প্ররোচনা এবং গরু চুরির অভিযোগে আরও এক পলাতক আসামিকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার বগুড়া থেকে তাকে গ্রেফতার করে শ্রীপুর মডেল থানা পুলিশ।

গ্রেফতারকৃতের নাম আব্দুল খালেক বেপারী (৫০)। এ নিয়ে আত্মহত্যার প্ররোচনা ও গরু চুরির মামলায় পাঁচজন আটক করা হয়েছে।

শ্রীপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান জানান, শ্রীপুর উপজেলার গোসিংগা ইউনিয়নের কর্ণপুর (সিটপাড়া) গ্রামের হযরত আলী তার মেয়ে আয়েশা আক্তারকে নিয়ে গত ২৯ এপ্রিল শ্রীপুর রেলস্টেশনের পাশে চলন্ত তিস্তা এক্সপ্রেস ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন। ঘটনার পরদিন হযরত আলীর স্ত্রী হালিমা বেগম বাদী হয়ে আত্মহত্যায় প্ররোচনার অভিযোগে সাত জনের বিরুদ্ধে কমলাপুর থানায় মামলা করেন।

এছাড়াও নানা হয়রানিসহ গরু চুরির অভিযোগে শ্রীপুর মডেল থানায় হালিমা বেগম আরও একটি মামলা করেন। উভয় মামলায় আ. খালেক বেপারীকে দু’নম্বর আসামি করা হয়। এদিকে বাবা-মেয়ের আত্মহত্যার ঘটনার পরপরই মামলার অন্যতম আসামি খালেক শ্রীপুর থেকে পালিয়ে যায়।

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার সকালে উপ-পরিদর্শক (এসআই) শহীদুল ইসলামের নেতৃত্বে শ্রীপুর মডেল থানা পুলিশ আব্দুল খালেককে তার ভাতিজার শ্বশুরবাড়ি বগুড়া জেলার ধুনট এলাকা থেকে গ্রেফতার করে।
ওসি আরও জানান, মামলার মূল আসামি ফারুককে সাভারের জাহাঙ্গীরনগরের ইসলাম নগর এলাকা থেকে গত ২৬ মে রাতে আটক করে র্যা ব-১ এর সদস্যরা। এর আগে মামলার অপর তিন আসামি শ্রীপুরের গোসিঙ্গা ইউপি’র এক নম্বর ওয়ার্ডের সদস্য আবুল হোসেনকে ঘটনার দিন (২৯ এপ্রিল) ও কুদ্দুছ ওরফে কুদ্রত আলীকে গত ১৮ মে শ্রীপুর থেকে এবং ২৬ মে ভোররাতে নেত্রকোনা জেলার দূর্গাপুর উপজেলার ঝাঝড় গ্রাম থেকে বোরহান উদ্দিনকে (৩৫) আটক করা হয়।

সর্বশেষ সংবাদ

ঢাকা বিভাগ এর আরও সংবাদ