এক ম্যাচ হাতে রেখে চ্যাম্পিয়ন গাজী গ্রুপ


ই-বার্তা প্রকাশিত: ৫ই জুন ২০১৭, সোমবার  | রাত ০৯:১৭ ক্রিকেট

ম্যাচই শেষ হয়নি। বৃষ্টির কারণে প্রাইম দোলেশ্বরের বিপক্ষে গাজী গ্রুপ ক্রিকেটার্সের ম্যাচটি গড়িয়ে গেলো আগামীকাল রিজার্ভ ডেতে। তবে, বিকেএসপিতে পাশাপাশি আরেক মাঠে অনুষ্ঠিত আবাহনী এবং শেখ জামালের ম্যাচটি সমাপ্তির মুখ দেখলো। সেখানেই শেখ জামালকে ৬ উইকেটে হারিয়েছে আবাহনী।

গাজীর ম্যাচ নিষ্পত্তি হোক আর না হোক, শেখ জামালকে হারিয়ে দিয়েই গাজীকে চ্যাম্পিয়ন বানিয়ে দিলো আবাহনী লিমিটেড। ধানমন্ডির এই দুই ক্লাবের লড়াইয়ে আবাহনীর জয় মানে, গাজীর সঙ্গে পয়েন্ট সমান। এ ক্ষেত্রে প্রাইম দোলেশ্বরের কাছে গাজী হেরে গেলেও মুখোমুখি লড়াইয়ে আবাহনীকে হারিয়ে দেয়ার কারণে চ্যাম্পিয়ন গাজী গ্রুপই।

বিকেএসপিতে পাশাপাশি দুই মাঠেই খেলা শুরু হয়েছিল। বৃষ্টির কারণে গাজী আর দোলেশ্বরের ম্যাচ অর্ধেক হওয়ার পর থেমে গেছে। আবাহনীর ম্যাচ ঠিকই সমাপ্তির পথে এগিয়েছে। এ সময় গাজী গ্রুপের ক্রিকেটারদের দেখা গেলো আবাহনীর গোঁড়া সমর্থকে পরিণত হতে। যেই না আবাহনী ৬ উইকেটে হারিয়ে দিলো শেখ জামালকে, অমনি বিজয়োল্লাসে মেতে উঠলো গাজী গ্রুপের ক্রিকেটাররা। আবাহনীর জয় মানে যে তাদেরই জয়!

শেখ জামালকে হারানোর কারণে আবাহনীর পয়েন্টও গাজীর সমান হয়ে গেলো। ১৬ ম্যাচে আবাহনীর পয়েন্ট ২৪। ১৫ ম্যাচে গাজীরও পয়েন্ট ২৪। প্রাইম দোলেশ্বরের সঙ্গে যদি গাজী জিতে যায়, তাহলে তো কথাই নেই। সন্দেহাতীতভাবে চ্যাম্পিয়ন। হেরে গেলেও ক্ষতি নেই। তিন দলেরই পয়েন্ট সমান হয়ে যাবে তখন। এ ক্ষেত্রে প্রথমে মুখোমুখি লড়াই এবং শেষে রান রেট বিবেচনায় আনা হয়। সব ক্ষেত্রেই এগিয়ে গাজী গ্রুপ।

সুতরাং, আবাহনীর জয়ের পরই নিশ্চিত হয়ে যায় গাজী গ্রুপের চ্যাম্পিয়নশিপ। এ কারণেই আবাহনীর জয়ের পর উল্লাসে মেতে ওঠেন গাজী গ্রুপের ক্রিকেটাররা।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ