ছোটপর্দায় এবারই প্রথম পপি-ইমন জুটি


ই-বার্তা।। প্রকাশিত: ১২ই জুন ২০১৭, সোমবার  | বিকাল ০৪:০৩ ছোট পর্দা

ই-বার্তা বিনোদন ডেস্ক।। সাধারণত ঈদ এলেই ছোটপর্দায় কাজ করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত চিত্রনায়িকা পপি। সেই ধারাবাহিকতায় এবারের ঈদে তিনি দুটি কাজ করছেন।

একটি নাটকের কাজ রোজার আগেই তিনি শুরু করেছেন। আরেকটি টেলিফিল্মের কাজ তিনি শুরু করেছেন গত ১০ জুন থেকে রাজধানীর অদূরে পূবাইলে একটি শুটিং হাউজে। অন্যরকম প্রেম ভালোবাসার গল্প নিয়ে সাদেক সিদ্দিকীর চিত্রনাট্য ও নির্দেশনায় নির্মিত হচ্ছে কুসুম পুরের কুসুম কলি টেলিফিল্মটি।

এতে কুসুম চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়িকা পপি ও কলি চরিত্রে অভিনয় করছেন চিত্রনায়ক ইমন। চলচ্চিত্রে অভিনয়ের পাশাপাশি ইমন এখন ছোটপর্দার কাজেও বেশ নিয়মিত হয়েছেন। যে কারণে বর্তমানে তিনি ছোটপর্দার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন।

প্রচন্ড গরমে পপি এবং ইমন শুধুমাত্র ভালো গল্পের কারণেই পূবাইলে টেলিফিল্মটির শুটিংয়ে অংশ নিচ্ছেন।

টেলিফিল্মটিতে অভিনয় প্রসঙ্গে পপি বলেন, কুসুম পুরের কুসুম কলি টেলিফিল্মটির গল্প এক কথায় খুব চমৎকার। আমার চরিত্রটি ভীষণ চ্যালেঞ্জিং। এর আগেও সাদেক সিদ্দিকী ভাইয়ের নির্দেশনায় কাজ করেছি। ইমনের সঙ্গে চলচ্চিত্রে অভিনয় করেছিলাম। ছোটপর্দায় এবারই প্রথম আমরা কাজ করছি। সবমিলিয়েই কাজটি নিয়ে আমি খুব আশাবাদী।

ইমন বলেন, পাঁচ বছর আগে বলা যায় নায়ক হিসেবে আমি নতুনই ছিলাম। আমি নতুন হলেও তিনি আমাকে যে আন্তরিকতা নিয়ে সহযোগিতা করেছেন তা মনে রাখারই মতো। এত বছর পর এসেও তার মধ্যে আমি কোনো পরিবর্তন দেখিনি।

আসছে ঈদে এসএ টিভিতে প্রচারের লক্ষে কুসুম পুরের কুসুম কলি টেলিফিল্মটি নির্মিত হচ্ছে। প্রথম একসঙ্গে পপি ও ইমন অভিনয় করেন ২০১২ সালে মুক্তিপ্রাপ্ত জি সরকার পরিচালিত গার্মেন্টস কন্যা চলচ্চিত্রে। এই চলচ্চিত্রের পর আর কোনো চলচ্চিত্রে দুজনকে অভিনয়ে দেখা যায়নি।

এদিকে এবারের ঈদে পপিকে কায়সার আহমেদের নির্দেশনায় মেন্টাল নাটকে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে দেখা যাবে। পাশাপাশি তিনি এ রহমানের নির্দেশনায় ইলিয়াস কাঞ্চনের বিপরীতে একটি ট্র্যাক্টরের বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছেন।



ই-বার্তা/ এমএফএইচ

সর্বশেষ সংবাদ

ছোট পর্দা এর আরও সংবাদ