ঈদের নাটকে নাদিয়া


ই-বার্তা প্রকাশিত: ১৩ই জুন ২০১৭, মঙ্গলবার  | রাত ০৮:০৪ ছোট পর্দা

ই-বার্তা বিনোদন ডেস্ক।। অভিনেত্রী, মডেল ও নৃত্যশিল্পী নাদিয়া আহমেদ। বর্তমানে ব্যস্ত আছেন ঈদের নাটক ও টেলিছবির কাজ নিয়ে। এ ছাড়া একটি অনুষ্ঠানে নাচতেও দেখা যাবে তাকে।বেশকিছু ধারাবাহিক নাটকে নিয়মিত অভিনয় করছেন নাদিয়া আহমেদ। তবে ঈদ উপলক্ষে সেসব ধারাবাহিকের কাজ আপাতত হচ্ছে না। যে কারণে ঈদের নাটকে কাজ করা নিয়েই ব্যস্ত নাদিয়া। একের পর এক ভালো ভালো গল্পের ঈদ নাটকে কাজ করছেন তিনি।

এরইমধ্যে নাদিয়া ঈদে বিভিন্ন চ্যানেলে প্রচারের জন্য শেষ করেছেন শহীদুজ্জামান সেলিমের নির্দেশনায় রবিনহুড আসেনাই তাই, সকাল আহমেদের ২০০ কাঠবেলি, ব্লাইন্ডনেস, মীর সাব্বিরের স্বার্থই সকল সুখের মূল, তাইফুর আশিকের তোর কপালে দুঃখ আছে, আনিসুজ্জামানের অবশেষে অবসান, মিনহাজের স্বীকৃতি নাটকের কাজ।

এছাড়া আজ থেকে শুরু হয়েছে বদরুল আনাম সৌদের নাটকের দৃশ্যধারণ। নাদিয়ার মতে এবারের ঈদে যে নাটকগুলোতে তিনি কাজ করছেন তা অনেক ভেবে চিন্তে করছেন তিনি। ঈদে চ্যানেলে চ্যানেলে তার নাটক প্রচার হতে হবে এমন ভাবনা নিয়ে তিনি নাটক করছেন না।

নাদিয়া বলেন, এবারের নাটকগুলোতে আমার প্রত্যেকটি চরিত্রেই বিচিত্রতা খুঁজে পাবেন দর্শক। আমি এবার গল্পে এবং চরিত্রে যথেষ্ট মনোযোগ দিয়েছি। আমার অভিনয়ে সবচেয়ে বেশি ভিন্নতা খুঁজে পাবেন দর্শক শহীদুজ্জামান সেলিম ভাইয়ার নাটকটিতে। এছাড়া মাহফুজ ভাইয়ের সঙ্গে প্রথম কাজ করেছি আমি সকাল আহমেদের দুটি নাটকে।

এই দুটি নাটক নিয়েও আমি আশাবাদী। পাশাপাশি অন্য নাটকগুলোও দর্শকের ভালোলাগারই কথা। সবমিলিয়ে এবারের ঈদের নাটকগুলো আমারই হৃদয় ছুঁয়ে গেছে। আশাকরি দর্শকেরও মন ছুঁয়ে যাবে। এছাড়া বিটিভিতে আনজাম মাসুদের পরিবর্তন ম্যাগাজিন অনুষ্ঠানে নৃত্য পরিবেশ করতে দেখা যাবে নাদিয়াকে।

আগামী ১৭ জুন এর রেকর্ডিং সম্পন্ন হবে বলে জানান নাদিয়া। ঈদে নাদিয়া ও তার স্বামী মিনহাজের ‘স্বীকৃতি’ নাটকে অভিনয় করেছেন। এবারের ঈদে এই একটি মাত্র নাটকেই নাদিয়া নাঈমকে দেখা যাবে।


ই-বার্তা/ এমএফএইচ

সর্বশেষ সংবাদ

ছোট পর্দা এর আরও সংবাদ