আল্লাহ মেহেরবান এখন ইয়ারা মেহেরবান


প্রকাশিত: সংগীত

ই-বার্তা বিনোদন ডেস্ক।। যৌথ প্রযোজনার বস-২ ছবির আল্লাহ মেহেরবান নামের একটি আইটেম গান ইউটিউবে নজিরবিহীন ডিসলাইক কুঁড়িয়েছিলো। সমালোচনার মুখে ও আইনি জটিলতায় গানটি সরিয়ে নেয়া হয় ইউটিউব থেকে। সেই গান ফের প্রকাশ করা হলো ইয়ারা মেহেরবান শিরোনামে।

আলোচিত সেই আল্লাহ মেহেরবান গানটি থেকে আল্লাহ, খোদা, স্রষ্টা ও মাওলা শব্দ গুলো বাদ দেয়া হয়েছে। এতে বসিয়ে দেয়া হয়েছে ইয়ারা শব্দটি। আর ইয়ারা মেহেরবান নামে গত মঙ্গলবার রাতে গানটি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে অবমুক্ত করা হয়েছে।

এর আগে ২৮ মে আল্লাহ মেহেরবান গানটি প্রকাশের মাধ্যমে মুসলিম অনুভূতিতে আঘাত দেয়ার অভিযোগ এনে কয়েক ঘণ্টার ব্যবধানে দুইটি আইনি নোটিশ পাঠানো হয়েছিল চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া বরাবর।

দু্ইটি চিঠির ভাষ্য প্রায় একই। সেখানে বলা হয়, প্রযোজনা প্রতিষ্ঠানটি তাদের নতুন ছবি বস-টু-এর একটি গানে আল্লাহর পবিত্র নামকে ব্যবহার করে অশ্লীলভাবে দৃশ্যায়ন করেছে। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছবি সংশ্লিষ্ট সবাই ব্যাপক সমালোচনায় পড়েন। পরে ৩০ মে জাজ মাল্টিমিডিয়ার ইউটিউব থেকে প্রত্যাহার করা হয় আল্লাহ মেহেরবান।

কলকাতার বাবা যাদব পরিচালিত বস ২ তে জিতের মূল নায়িকা শুভশ্রী। নুসরাত ফারিয়াকেও দেখা যাবে একটি চরিত্রে। জাজের সাথে ছবিটি প্রযোজনা করেছে জিতের প্রতিষ্ঠান জিতস ফিল্মওয়ার্কস প্রাইভেট লিমিটেড ও গ্রাসরুট এন্টারটেইনমেন্ট।



ই-বার্তা/ এমএফএইচ

সর্বশেষ সংবাদ

সংগীত এর আরও সংবাদ