হাফিজের প্রথম গানের অ্যালবাম প্রকাশনায় শাকিব খান


ই-বার্তা প্রকাশিত: ২৭শে নভেম্বর ২০১৭, সোমবার  | বিকাল ০৩:৩১ সংগীত

ই-বার্তা।। ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিজের সিনেমার মহরত ছাড়া অন্য কোনো অনুষ্ঠানে দেখা যায় না বললেই চলে! তবে এবার একটু তাকে ভিন্ন ভাবে দেখা গেল তিনি গানের একটি অ্যালবাম প্রকাশ করলেন। শাকিব খানের আত্মীয় মোহাম্মদ হাফিজের প্রথম অ্যালবাম ‘পুতুল’র মোড়ক উন্মোচন করা হয় গতকাল রোববার সন্ধ্যায়, ময়মনসিংহ শহরের একটি রেস্তোরাঁয়।

সেখানে শাকিব নিজেই হাজির হয়েছিলেন।শাকিব বলেন, ‘হাফিজ আমার ছোট ভাই,ও খুব ভালো গান করে। গানের প্রতি ওর আগ্রহ দেখে খুব ভালো লেগেছে। তার জন্য শুভকামনা থাকলো।

হাফিজ বলেন, ‘শাকিব খান আমার কাজিন। তাকে দাদা বলেই ডাকি। দাদা প্রথমবার কোনো গানের অ্যালবামের মোড়ক উন্মোচন করলেন। তিনি ছবির শুটিং করছিলেন ময়মনসিংহে হুট করে তার ডাকে সেখানে গিয়ে


অ্যালবামের মোড়ক উন্মোচন করেয়েছি। তাকে পেয়ে আমি আনন্দিত। এটা আমার প্রথম একক অ্যালবাম।

তিনি আরও বলেন, ‘আমার অনেকদিনের স্বপ্ন নিজের একক অ্যালবাম প্রকাশ হবে। আজ সেই স্বপ্ন পূরণ হয়েছে। আমি নিয়মিত গান গাইতে চাই, আগামীতে সিনেমার গানেও কণ্ঠ দেব। সবার দোয়া ও শুভকামনা কামনা করছি।

সিডি ভিশনের ব্যানারে ‘পুতুল’ অ্যালবামটি প্রকাশ হয়েছে। এই অ্যালবামে থাকছে তিনটি গান। দুটি গানের কথা লিখেছেন অনুরূপ আইচ আরেকটি গান লিখেছেন শিল্পী হাফিজ নিজেই। গানগুলোর সুর-সংগীত করেছেন মোশারফ আজমী, ইশরাক হোসেন, মকসুদ জামিল মিন্টু। এরমধ্যে খন্দকার বাপ্পির সুর ও মোশাররফ অাজমীর সংগীতে পুতুল গানটির মিউজিক ভিডিও নির্মিত হয়েছে, যেটি শিগগির প্রকাশ পাবে।লারা লোটাস এই গানের মডেল হয়েছেন।

সর্বশেষ সংবাদ

সংগীত এর আরও সংবাদ