সরফরাজদের বরণে মানুষের ঢল!


ই-বার্তা প্রকাশিত: ২০শে জুন ২০১৭, মঙ্গলবার  | সন্ধ্যা ০৬:২৪ ক্রিকেট

ই-বার্তা।। করাচী এবং লাহোর সেজেছে নতুন রূপে। রাস্তার দুই পাশে সমর্থকদের ভিড়, কোথাও তিল পরিমান জায়গা নেই। সবার মুখে স্লোগান। হাতে প্রিয় দলের পতাকা, ফেস্টুন, ব্যানার আর প্লাকার্ডে ছেয়ে গেছে চারিদিক। আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির জয়ের নায়কদের বরণ করে নিতে এ ভাবে রাস্তায় নেমে আসে পাকিস্তানের ক্রিকেটপ্রেমীরা।

ভোর হওয়ার সাথে সাথে শহর জেগে ওঠে হাজার হাজার মানুষের হৈ হুল্লোড়। স্লোগানে স্লোগানে মুখর হয়েছে রাজপথ। যারা রাস্তায় আসতে পারেনি, তাদের জন্য ছিল বাড়ির ছাদ, বাসার বেলকনি থেকে সামিল হয়েছেন উচ্ছ্বাসে।

সরফরাজ


আহমেদের নেতৃত্বে প্রথমবারের মতো চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা জিতে পাকিস্তান। সরফরাজও গোটা দেশকে উৎসর্গ করেছেন এই ট্রফি। এই জয় পুরো দেশের জয়। দেশের জন্যেই আমরা শিরোপা জিতছি।

ভারতের কাছে হেরে চ্যাম্পিয়নস ট্রফি শুরুটা ভালো হয়নি পাকিস্তানের। প্রথম ম্যাচের পর আর ফিরে তাকাতে হয়নি আমিরদের। দ্বিতীয় ম্যাচে সাউথ আফ্রিকাকে এবং গ্রুপ পর্বে শেষ ম্যাচে শ্রীলঙ্কাকে হারিয়ে দেয় জুনায়েত-শোয়েবরা। সেমিফাইনালে ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালের টিকিট হাতে পায় পাকিস্তান। সর্বশেষ ভারতকে বড় ব্যাবধানে হারিয়ে চ্যাম্পিয়নস ট্রফির শিরোপা প্রথম বারের মত ঘরে তোলো পাকিস্তান।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ