মেসির বিয়ে আজ


ই-বার্তা প্রকাশিত: ৩০শে জুন ২০১৭, শুক্রবার  | রাত ১০:১৯ ফুটবল

ই-বার্তা ।। জীবনের নতুন অধ্যায় শুরু করছেন লিওনেল মেসি। পাত্রী দীর্ঘদিনের বান্ধবী আন্তো-নেল্লা রোকুজ্জো। বিয়ে হবে আর্জেন্টিনায়। দুই সন্তানের জনক মেসির বিয়েতে অতিথি তালিকায় আছে বাছাই করা ২৬০ জনের নাম। ফুটবলার, শোবিজ তারকা, পুরোনো বন্ধুরা আছেন তালিকায়। এই বিয়ে নিয়ে চলছে বিস্তর আলোচনা।

শুরু ১৯৯৬ সালে প্রথম দেখাতেই প্রেম। বন্ধু লুকাস স্কাইয়ার বোন রোকুজ্জোকে ভালো লেগে যায় ৯ বছরের মেসির। এরপর প্রতি সপ্তাহে ছুটির দিনে বন্ধুর বাড়িতে হাজির হতে শুরু করলেন মেসি। মেসির টানে আসতেন রোকুজ্জোও।

ক্যারিয়ারের জন্য স্পেনের বার্সেলোনায় পাড়ি জমান মেসি তবে যোগাযোগটা ঠিকই ছিল। ছুটি পেলেই রোজারিওতে ফিরতেন। দীর্ঘদিন আড়াল করার পর ২০০৯ সালে এক টিভি সাক্ষাৎকারে মেসি স্বীকার করেন রোকুজ্জোর সঙ্গে সম্পর্কের বিষয়টি।

পুষ্টিবিজ্ঞানে পড়ালেখা করা রোকুজ্জোও সম্পর্কের ব্যাপারে ববারবই নিভৃতচারী। গণমাধ্যম এড়িয়ে চললেও মেসির পাশে আছেন সবসময়। ২০১০ সালে আর্জেন্টিনা ছেড়ে পাড়ি জমান বার্সেলোনায়। এরপর মাঠে গ্যালারিতে এবং বিভিন্ন অনুষ্ঠানে সবখানেই মেসির সাথে দেখা গেছে তাকে।

২০১২ সালের নভেম্বরে জন্ম নেয় দুজনের প্রথম সন্তান থিয়াগো। তিন বছর পর আসে মাতেও। প্রায় দুই দশকের প্রেমের পর অবশেষে বিয়ে। অনুষ্ঠান আয়োজন করা হয়েছে শৈশবের শহর রোজারিওতেই। বিয়েতে দাওয়াত পেয়েছেন গণমাধ্যম কর্মীরাও। এ নিয়ে থাকছে কড়া নিরাপত্তাও।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ