একসঙ্গে এবারই প্রথম তারা চারজন


ই-বার্তা।। প্রকাশিত: ২রা জুলাই ২০১৭, রবিবার  | দুপুর ১২:১৯ ছোট পর্দা

ই-বার্তা বিনোদন ডেস্ক।। জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত বরেণ্য অভিনেতা শহীদুজ্জামান সেলিম, জিয়াউল ফারুক অপূর্ব, সুমাইয়া শিমু ও সুজানা এবারই প্রথম একসঙ্গে একটি নাটকে অভিনয় করেছেন। ইফতেখার আহমেদ ফাহমির নির্দেশনায় তারা অভিনয় করেছেন সরি নাটকে। ঈদের আগেই নাটকটির শুটিং শেষ হয়েছে। ভিন্নধর্মী গল্পের এই নাটকে তারা চারজন চারটি চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করেছেন।

নাটকটির গল্প প্রসঙ্গে ইফতেখার আহমেদ ফাহমি বলেন, যত্ন নিয়ে একটি নাটক নির্মাণ করেছি। তবে গল্পটা বলতে চাই না। কারণ আমি চাই দর্শক এই কাজটি যেন অন্ততঃ মনোযোগ দিয়ে দেখেন।

শহীদুজ্জামান সেলিম বলেন, একটি ভালো নাটক দর্শককে উপহার দেয়ার চেষ্টা করেছে ফাহমি। আমরা তার চেষ্টার সাথে ছিলাম।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে জিয়াউল ফারুক অপূর্ব বলেন, আমরা সবাই বেশ আন্তরিকতা নিয়ে কাজটি করেছি। আশা করছি কাজটি দর্শকের কাছে অনেক বেশি উপভোগ্য হয়ে উঠবে।

সুমাইয়া শিমু বলেন, এর আগেও ফাহমির নির্দেশনায় কাজ করেছি। তার নাটকে কাজ করতে গেলে কোনো মেকাপই নিতে দেন না। এটা অবশ্য একদিক দিয়ে ভালো, কারণ মেকাপের বাড়তি ঝামেলা থাকে না। ন্যাচারাল একটি বিষয়ই নাটকে উঠে আসে।

সুজানা বলেন, ফাহমির নাটকে কাজের মধ্য দিয়েই বিরতির পর অভিনয়ে ফিরি। আমি অনেক আন্তরকিতা নিয়ে কাজটি করেছি, কাজটি উপভোগ করার জন্য আমি নিজেও অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করছি।

আজ রাত ১১টা ৫ মিনিটে আরটিভিতে সরি নাটকটি প্রচার হবে।

এদিকে, শহীদুজ্জামান সেলিম আপাতত দেশের বাইরে আছেন। জিয়াউল ফারুক অপূর্ব ঈদের ছুটি এবং জন্মদিন উদযাপন শেষে শুক্রবার থেকেই আবারো নাটকের শুটিং শুরু করেছেন। সুমাইয়া শিমু স্ব-পরিবারে কক্সবাজারে বেড়াতে গেছেন। সেখানে আরো কয়েকদিন ছুটি কাটানোর পর ঢাকায় ফিরে শুটিংয়ের শিডিউল সাজাবেন। অন্যদিকে, সুজানা মিরপুরে নিজের বাসায় মায়ের সঙ্গেই সময় কাটাচ্ছেন।


ই-বার্তা/ এমএফএইচ

সর্বশেষ সংবাদ

ছোট পর্দা এর আরও সংবাদ