সুষ্টু নির্বাচন হলে জাতীয় পার্টিই ক্ষমতায় যাবে ঃ এরশাদ


ই-বার্তা প্রকাশিত: ৪ঠা জুলাই ২০১৭, মঙ্গলবার  | সন্ধ্যা ০৬:৩৭ রাজনীতি

ই-বার্তা ।। জাতীয় পার্টিকে ছাড়া নির্বাচন সম্ভব নয় জাতীয় পার্টি এখন প্রথম সারির রাজনৈতিক দল। সুষ্টু নির্বাচন হলে আগামীতে জাতীয় পার্টিই ক্ষমতায় যাবে। বলে মন্তব্য করেছেন দলটির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

মঙ্গলবার সকালে রাজধানীর গুলশানে ঢাকা উত্তর জাতীয় পার্টি আয়োজিত ঈদ পূর্ণমিলনী অনুষ্ঠানে তিনি বলেন, আগামী ৮ জুলাই সোহরাওয়ার্দী উদ্যানে সম্মিলিত জাতীয় জোটের প্রতিনিধি সভার মাধ্যমেই প্রমাণ হবে তার দল ক্ষমতায় যাওয়ার যোগ্যতা অর্জন করেছে।

এসময় এরশাদ বলেন, ‘আগে আমরা সরকারের সব কাজের সমর্থন করে যেতাম। মানুষ আমাদের গৃহপালিত বিরোধী দল বলতো। কিন্তু এখন সংসদে সরকারের বিরুদ্ধে কথা বলছি। আলাদা জোট গঠন করেছি। ইসলামী মহা ঐক্যজোট গঠনের পর আমরা ঘুরে দাঁড়িয়েছি। জনগণ আমাদের নিয়ে নতুনভাবে চিন্তা করছে। এখন আর আমরা গৃহপালিত বিরোধী দল নই। এখন আমরা সামনের সারির দল’।

এ সময় তিনি আরো বলেন, মানুষ এবার হতাশ আছে। এই হতাশা দূর করতে পারে একমাত্র জাতীয় পার্টি। মানুষ পরিবর্তন চাচ্ছে। পরিবর্তনের সুযোগ করে দিয়েছে জনগণ। এখনো ৬ মাস হাতে সুযোগ আছে এই ছয় মাসে সুযোগে আমাদের প্রমাণ করে দিতে হবে জাতীয় পার্টি শক্তিশালী দল।

জাতীয় পার্টি ঢাকা মহানগর উত্তরের সভাপতি এস এম ফয়সাল চিশতীর সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- জাতীয় পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান ও বিরোধী দলের নেতা রওশন এরশাদ, কো চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমীন হাওলাদার, ঢাকা উত্তরের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম সেন্টু ও ইসলামী মহা ঐক্যজোটের চেয়ারম্যান আবু নাসের ওয়াহেদ ফারুক।

সর্বশেষ সংবাদ

রাজনীতি এর আরও সংবাদ