আওয়ামী লীগ নির্বাচনী ইশতেহার ভুলে যায় না ঃ শেখ হাসিনা


ই-বার্তা প্রকাশিত: ৬ই জুলাই ২০১৭, বৃহঃস্পতিবার  | দুপুর ০২:১৩ রাজনীতি

ই-বার্তা ।। আওয়ামী লীগ নির্বাচনী ইশতেহার ভুলে যায় না বলেই উন্নয়নের সুফল পাচ্ছে জনগণ বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ।
বৃহস্পতিবার সকালে প্রধানমন্ত্রীর কার্যালয়ে বিভিন্ন মন্ত্রণালয় ও বিভাগসমূহের বার্ষিক কর্মসম্পাদন চুক্তি সাক্ষর অনুষ্ঠানে বক্তব্য প্রদানকালে এ মন্তব্য করেন প্রধানমন্ত্রী।

এসময় তিনি বলেন, জনগণের কাছে দায়বদ্ধ থেকেই বর্তমান সরকার কাজ করে যাচ্ছে। সরকারের নেয়া বিভিন্ন উন্নয়নমূলক পদক্ষেপ প্রান্তিক পর্যায়ে পৌঁছে দিতে সরকারি কর্মকর্তা-কর্মচারীদের আরও দায়বদ্ধ থেকে কাজ করার নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী।

এছাড়া তিনি আরও বলেন, যেহেতু প্রজাতন্ত্রের মালিক জনগণ। কাজেই সেই জনগণের কাছে আমরা দায়বদ্ধ। আমাদেরও জনগণের কাছে জবাবদিহি করতে হবে। প্রতি ৫ বছর পর যখন নির্বাচন হবে সে সময় জনগণের কাছেই যাব। তাদের কাছে আমরা যে নির্বাচনী ইশতেহার দিয়েছিলাম তার কতটুকু বাস্তবায়ন করেছি কতটুকু পারিনি এবং ভবিষ্যতে কি করবো তা জানাতে হবে। আমরা আরও ভাল কি করতে পারি তার চিন্তা করি।

২০১৪ সালে নির্বাচনে বিজয় লাভের পর সরকার গঠন করে ২০০৯ সালের উন্নয়ন কর্মসূচী বাস্তবায়ন প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, দেশের উন্নয়নে সব ধরনের কর্মসূচী অব্যাহত রয়েছে। আর এ কারণে সুফল পাচ্ছে জনগণ।

সর্বশেষ সংবাদ

রাজনীতি এর আরও সংবাদ