রায় শুনে আত্নহত্যা করতে চাইল গৃহকর্মী আদুরিকে নির্যাতনকারী নদী


ই-বার্তা প্রকাশিত: ১৮ই জুলাই ২০১৭, মঙ্গলবার  | দুপুর ০২:২০ অপরাধ

ই-বার্তা ।। রাজধানীর বারিধারার ডিওএইচএস-এ শিশু গৃহকর্মী আদুরিকে নির্যাতন করে মৃত ভেবে ডাস্টবিনে ফেলে দেয়ার ঘটনায় দায়ের করা মামলায় গৃহকর্ত্রী নওরীন জাহান নদীকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সাথে তাকে এক লাখ টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।

আর নওরীন জাহান নদীর মা এর বিরুদ্ধে অভিযোগ প্রমাণিত না হওয়ায় খালাস দিয়েছেন আদালত। সকালে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক জয়শ্রী সমাদ্দার এ রায় ঘোষণা করেন।

মামলার অভিযোগ থেকে জানা যায় ২০১৩ সালের ২৩ সেপ্টেম্বর সন্ধ্যায় রাজধানীর বারিধারার ডিওএইচএস এলাকার রেললাইন সংলগ্ন একটি ডাস্টবিনের পাশ থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয় গৃহকর্মী আদুরিকে। এরপর


প্রায় দেড় মাস চিকিৎসা দেয়া হয় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে। ঐ ঘটনায় পল্লবী থানায় নওরীন আক্তার নদী ও তার স্বামীসহ ৪ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়।
গৃহকর্মী আদুরীকে নির্যাতনের মামলায় গৃহকর্ত্রী নওরিন জাহান নদীকে যাবজ্জীবন কারাদণ্ডের রায় দিয়েছেন আদালত। রায় শুনে আদালতের কাঠগড়ায় দাঁড়িয়ে থাকা নদী উত্তেজিত হয়ে পড়েন।


রায়ের পর নদীকে আদালত থেকে কারাগারে নিয়ে যেতে চাইলে, তিনি উত্তেজিত হয়ে পুলিশ সদস্য নজরুল ইসলামকে বলেন, ‘আমাকে বাইরে নিয়ে চলো। আমি পাঁচতলা থেকে লাফিয়ে পড়ে আত্মহত্যা করবো।’

এরপর আসামি নদীকে বেশ সতর্কতার সঙ্গে আদালত থেকে কারাগারে নিয়ে যাওয়া হয়।

সর্বশেষ সংবাদ

অপরাধ এর আরও সংবাদ