বার্সেলোনা ছেড়ে অন্য কোথাও যাওয়ার সুযোগ খুঁজছেন নেইমার!


ই-বার্তা প্রকাশিত: ১৮ই জুলাই ২০১৭, মঙ্গলবার  | দুপুর ০২:২১ ফুটবল

ই-বার্তা।।নেইমারের সঙ্গে গত অক্টোবরে ২০২১ সাল পর্যন্ত নতুন চুক্তি করেছে বার্সেলোনা। তারপরও চলছে এক ধরনের অস্থিরতা। যেটা তৈরি করছে বেশ কয়েকটি স্প্যানিশ সংবাদমাধ্যম। তাদের দাবি- ন্যু ক্যাম্পে লিওনেল মেসির ছায়ায় থাকতে হচ্ছে, তাই অস্বস্তিতে দিন কাটাচ্ছেন ব্রাজিলিয়ান ফরোয়ার্ড। অন্য কোথাও যাওয়ার সুযোগ খুঁজছেন তিনি। অবশ্য এসব খবরকে ভিত্তিহীন বলে প্রতিষ্ঠা করছে বার্সেলোনা। এই ফরোয়ার্ডের ভবিষ্যৎ নিয়ে ক্লাব এতটুকু উদ্বিগ্ন নয় জানালেন ক্লাবটির মুখপাত্র হোসেপ ভিভেস।

গত বছরের নতুন চুক্তিতে নেইমারকে ধরে রাখতে বার্সেলোনা তার রিলিজ ক্লজ ঠিক করেছিল ২২২ মিলিয়ন ইউরো। ন্যু ক্যাম্পে চুক্তিবদ্ধ থাকাকালে ব্রাজিলিয়ানকে নিতে গেলে বিশ্ব রেকর্ডের দ্বিগুণ পরিমাণ খরচ করতে হবে আগ্রহী ক্লাবকে। কিন্তু শোনা যাচ্ছে, প্যারিস সেন্ত-জার্মেই সেটা দিতে প্রস্তুত।

কাতালান সংবাদমাধ্যম স্পোর্তো জানিয়েছে, মেসির ছায়া থেকে নেইমারের বেরিয়ে আসার সময় হয়েছে মনে করেন


তার উপদেষ্টারা। মাদ্রিদের সংবাদপত্র এএস লিখেছে, আগামী সপ্তাহে পিএসজি মালিক নাসের আল-খেলাইফির সঙ্গে এ ব্যাপারে কথা বলতে যাবেন তার বাবা।

তবে নেইমার অন্য কোথাও তার ভবিষ্যৎ গড়তে যাচ্ছেন এমন খবরেও চিন্তিত নয় বার্সেলোনা। ২৫ বছর বয়সী ফরোয়ার্ডের চালচলন দেখে তারা আত্মবিশ্বাসী, ক্লাবের অন্যতম প্রতীক হয়ে ন্যু ক্যাম্পে থাকবেন তিনি। ভিভেসের দৃঢ় বিশ্বাস, নতুন কোচ এর্নেস্তো ভালভারদের অধীনে খেলবেন নেইমার। তাকে অন্য কোথাও বিক্রি করে দেওয়াটা কল্পনাতীত।
নেইমারের আচার আচরণেও কোনও ধরনের অস্থিরতা দেখছেন না বার্সেলোনার এ কর্মকর্তা, সে ক্লাবে সুখী এবং ক্লাবও তাকে পেয়ে খুশি। সেও এটা বলেছে এবং তার আচরণে সেই প্রকাশটা আছে। গতবারের চেয়ে নতুন মৌসুম সে আরও ভালো খেলবে আশা করি আমরা। তার মতো সেরা খেলোয়াড়কে শুধু রেখে দেওয়ার কথাই ভাবতে পারে ক্লাব।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ