বার্সেলোনাতে সুখেই আছি: নেইমার


ই-বার্তা প্রকাশিত: ১৯শে জুলাই ২০১৭, বুধবার  | সন্ধ্যা ০৭:৫৬ ফুটবল

ই-বার্তা।।বেশ কিছুদিন ধরেগুঞ্জন উড়াউড়ি করছিল বার্সেলোনা ছাড়ছেন নেইমার। মঙ্গলবার সেই গুঞ্জনের পালে আরও জোরে হাওয়া লাগায় ব্রাজিলিয়ান এক টেলিভিশন। এস্পোর্তে ইন্তারতিভো নামের সংবাদমাধ্যমটি দাবি করে, পিএসজির দেওয়া বাইআউট ক্লজের ২২২ মিলিয়ন ইউরোর প্রস্তাবে রাজি হয়েছেন নেইমার। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড এ ব্যাপারে কোনও মন্তব্য না বললেও “গোল ডটকম”কে জানিয়েছেন, বার্সেলোনাতেই সুখে আছেন তিনি।


২০১৩ সালে সান্তোস ছেড়ে বার্সেলোনায় আসে নেইমার। প্রতমের দিকে খুব একটা সুবিধা করতে না পারলেও ধীরে ধীরে মানিয়ে নিয়েছেন কাতালান ক্লাবটির সঙ্গে। ক্লাব ও বার্সেলোনার বাইরের পরিবেশের সঙ্গে সময়টা দারুণ উপভোগ করছেন বলেই জানিয়েছেন “গোল ডটকম”কে। প্রথমেই নিশ্চিত করেছেন তিনি, বার্সেলোনায় সুখেই আছি


আমি। সেই সঙ্গে জানিয়ে রেখেছেন, গত মৌসুমটা ছিল এই ক্লাবে (বার্সেলোনায়) আমার সেরা মৌসুম।

তিনি আরও জানান, এই শহর ও ক্লাবের সঙ্গে দারুণভাবে নিজেকে মানিয়ে নিয়েছি, এতে আমি খুশি। যেটা আমাকে আরও ভালো পারফরম করতে সাহায্য করবে।

গত মৌসুমে শিরোপা জিতেছেন মোটে একটি, নেইমার তবু সন্তুষ্ট নিজের পারফরম্যান্সে, গত মৌসুমে মাঠে আমি দারুণ স্বস্তি নিয়ে খেলেছি, সেটা এমনকি সব শিরোপা জিততে না পারলেও।

নতুন মৌসুমে নিজের লক্ষ্যের কথাও জানালেন, আমরা দারুণ কিছু মুহূর্ত কাটিয়েছি, যেগুলো ভোলার নয়। ২০১৭-১৮ মৌসুম যাতে ব্যক্তিগত ও দলীয় পারফরম্যান্সে আরও সাফল্যময় হয়, সেই লক্ষ্যেই কাজ করছি এখন।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ