বিবাহ বিচ্ছেদের পথে তাহসান মিথিলা


ই-বার্তা প্রকাশিত: ২০শে জুলাই ২০১৭, বৃহঃস্পতিবার  | বিকাল ০৫:৪৫ ছোট পর্দা

ই-বার্তা ।। বিচ্ছেদের পথে হাঁটছেন সময়ের ব্যস্ততম অভিনেতা, সঙ্গীত শিল্পী ও মডেল তাহসান। অভিনেত্রী ও মডেল স্ত্রী মিথিলার সঙ্গে বাধা প্রেমের ঘর ভেঙে আলাদা হওয়ার কথা জানিয়েছেন খোদ তাহসান।

গুঞ্জন শোনা যাচ্ছিলো বেশ ক’দিন ধরেই। হাওয়ায় উড়ে বেড়ানো কথাটাই অবশেষে সত্য বলে স্বীকার করে নিলেন তাহসান। ১৬ বছরের সম্পর্কের ইতি ঘোষণা করে বৃহস্পতিবার দুপুরে নিজের ভেরিফায়েড ফেইসবুক পেইজে এক যৌথ বার্তা প্রকাশ করেন তাহসান।

বৃহস্পতিবার তাহসানের ভেরিফায়েড ফেসবুক পেইজ থেকে তাহসান ও মিথিলার নাম দিয়ে একটি পোস্ট করা হয়।

পোস্টে তারা আনুষ্ঠানিকভাবে ডিভোর্সের বিষয়টি স্বীকার করে নেন।

এদিকে গণামাধ্যমে পাঠানো এক এসএমএস বার্তায় তাহসান ও মিথিলা বলেন, ‘বেশ কয়েকমাস ধরে নিজেদের মধ্যকার দ্বন্দ্ব বা মতবিরোধ নিরসনের চেষ্টার পর আমরা সিদ্ধান্ত নিয়েছি, সামাজিক চাপে একটা সম্পর্ক ধরে রাখার চেয়ে আমাদের আলাদা হয়ে যাওয়াই মঙ্গলজনক।’

ভক্তদের উদ্দেশে তারা বলেন, ‘আমরা বুঝতে পারছি যে, এটা আপনাদের খুব খারাপ লাগবে। সেজন্য আমরা আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করছি। আমরা সবসময় নিজেদের সম্পর্ক সম্মান ও মর্যাদার সঙ্গে বজায় রেখেছিলাম, ভবিষ্যতেও তাই থাকবে। আমরা আশা করি, আপনারা আমাদের পাশে থাকবেন।’

তাহসান মিথিলার পরিচয় গানের মাধ্যমে। তাহসান তখন ব্ল্যাক ব্যান্ডের গায়ক। এক বন্ধুর সঙ্গে তাহসানের আড্ডায় গান শুনতে যান মিথিলা। এরপর ধীরে ধীরে সম্পর্ক পরিণয়ে গড়ায়। ২০০৬ সালের ৩ আগস্ট এক সুতোয় বাঁধা পড়ে তাহসান-মিথিলার জীবন। তাহসান-মিথিলার একমাত্র কন্যা সন্তানের নাম আইরা তাহরিম খান।

সর্বশেষ সংবাদ

ছোট পর্দা এর আরও সংবাদ