অস্ট্রেলিয়া না আসার ব্যাপারে কোন ধরনের বার্তা আসেনি: বিসিবি


ই-বার্তা প্রকাশিত: ২২শে জুলাই ২০১৭, শনিবার  | বিকাল ০৩:৫৫ ক্রিকেট

ই-বার্তা।।বাংলাদেশ সফরে দুই টেস্টের জন্য দলও ঘোষণা করেছে অস্ট্রেলিয়া। তবু কাটছে না সংশয়ের মেঘ। আর্থিক দাবি নিয়ে ক্রিকেট অস্ট্রেলিয়া (সিএ) ও অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের (এসিএ) মধ্যে চলমান ঝামেলা দিনে দিনে যেন জটিল হচ্ছে আরও। সমস্যার সমাধান না হওয়ায় বাংলাদেশ সফরের আগে সিএ তাদের নিরাপত্তা পর্যবেক্ষক দল না পাঠানোর বার্তা বাংলাদেশ ক্রিকেট বোর্ডকে (বিসিবি) পাঠিয়েছে বলে শুক্রবার ছেপেছিল ক্রিকেটবিষয়ক একটি ওয়েসবাইট। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী উড়িয়ে দিয়েছেন খবরটি। তাদের কাছে সিএ থেকে কোনও ধরনের বার্তা আসেনি বলেও নিশ্চিত করেছেন তিনি।

অস্টেলিয়া ক্রিকেটারদের দাবি, বোর্ডের লভ্যাংশ দিতে হবে তাদের। সিএ যেটা দিতে রাজি না হওয়ায় নতুন চুক্তি স্বাক্ষর হয়নি এখনও। এই ঝামেলা মেটাতে গত সপ্তাহে আলোচনায় বসে অস্ট্রেলিয়ান ক্রিকেট বোর্ড ও ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন। ওই আলোচনা ভেস্তে গেছে বলে খবর ‘ক্রিকইনফো’র। যাতে বাংলাদেশ সফরে অস্ট্রেলিয়ার না আসার সম্ভাবনা জোরালো হয়েছে বলেও ইঙ্গিত ছিল সংবাদমাধ্যমটির খবরে।

যদিও এই ধরনের কোনও বার্তাই পায়নি বলে জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন। আর ঠিক সময়েই নিরাপত্তা পর্যবেক্ষক দল বাংলাদেশে আসবে বলে তিনি আশাবাদী, এই ধরণের কোনও কথাই হয়নি। আমরা এখনও আশাবাদী। তারা (সিএ ও এসসিএ’র প্রতিনিধি দল) ২৫ জুলাই (মঙ্গলবার) আসবে বলে আমরা আশাবাদী। আর আমরা সে রকমই পরিকল্পনা করছি। ক্রিকেট অস্ট্রেলিয়া থেকে আমরা কোনও তথ্য পাইনি।

কিন্তু সিএ বার্তা পাঠিয়েছে বলে যে খবরটা উড়াউড়ি করছে? এই প্রশ্নের উত্তরে কোনও মন্তব্য করতে রাজি হলেন না নিজামউদ্দিন, শুধু বললেন, ‘ওরা যা বলছে, সেটা নিয়ে আসলে আমাদের কোনও মন্তব্য করা ঠিক হবে না। আমাদের কাছে এ ধরনের কোনও খবর নেই

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ