বিশ্বসেরা হতে চান হামেস রোদ্রিগেস


ই-বার্তা প্রকাশিত: ২২শে জুলাই ২০১৭, শনিবার  | বিকাল ০৫:৪৭ ফুটবল

ই-বার্তা।। ২০১৪ বিশ্বকাপে আলো ছড়ালেন কলম্বিয়ার জার্সিতে। খুব মনে ধরে গেল রিয়াল মাদ্রিদ সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের, নিয়ে নিলেন। অনেক স্বপ্ন নিয়ে সান্তিয়াগো বার্নাব্যুতে পা রাখলেন কলম্বিয়ান তারকা হামেস রোদ্রিগেস। অবশ্য প্রত্যাশার জবাবটা দিতে পারলেন না ঠিকঠাক মত।

ভাগ্য বদলানোর সুযোগ পেয়েছেন তিনি দুই বছরের জন্য ধারে বায়ার্ন মিউনিখে যোগ দিয়ে। এবার সুযোগটা কাজে লাগিয়ে নিজেকে বসাতে চান বিশ্বসেরা খেলোয়াড়ের তালিকায়। লিওনেল মেসি ও ক্রিস্তিয়ানো রোনালদোর সাফল্যময় ফুটবলের উত্তরসূরি হওয়ার স্বপ্ন কলম্বিয়ান তারকার মনে।

মেসি ও রোনালদোর জায়গায় যাওয়া সম্ভব কিনা, এমন প্রশ্নে কলম্বিয়ান অধিনায়কের উত্তর, ‘কেন নয়? তারা দুজনই বড় মাপের খেলোয়াড়। ভবিষ্যৎ


ও বিশ্ব ফুটবলে নিজের পারফরম্যান্সের উন্নতির জন্য আমি সবকিছু করতে প্রস্তুত।

গত মৌসুমের লা লিগায় মাত্র ১৩ ম্যাচে সুযোগ পেয়েছিলেন একাদশে থাকার। সেটাও হয়েছিল গ্যারেথ বেলের চোটের কারণে। পারফরম্যান্স দিয়ে জিনেদিন জিদানকে সন্তুষ্ট করতে না পারায় বেশিরভাগ সময় বদলি হিসেবে মাঠে নামা হামেস এবার চান ভাগ্য বদলাতে।

অবশ্য এবারের পরিস্থিতি আলাদা বলেই মনে করেন হামেস। একই সঙ্গে নিজের লড়াই চালিয়ে যাওয়ার কথাও শুনিয়েছেন তিনি, ‘বায়ার্নে অনেক বড় মাপের খেলোয়াড়রা আছেন, (একাদশে জায়গা পাওয়া নিয়ে) দলের মধ্যে প্রতিদ্বন্দ্বিতাও অনেক বেশি। তবে আমি অনুশীলনে প্রতিদিন কঠোর পরিশ্রম করে যাচ্ছি নিজের জায়গা নিশ্চিতের জন্য।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ