পিএসজিকে বিধ্বস্ত করে টটেনহ্যামের জয়


ই-বার্তা প্রকাশিত: ২৩শে জুলাই ২০১৭, রবিবার  | দুপুর ০১:২৪ ক্রিকেট

ই-বার্তা।। মাঠের পারফরম্যান্সের দিকে একবারেই নজর নেয় অথচ নেইমারের পেছনেই দৌড়াতে ব্যস্ত ফরাসি জায়ান্ট প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি)। বার্সার এই ব্রাজিলিয়ান স্ট্রাইকারকে কত বেশি দামে কেনা যায় সে চিন্তা-ভাবনাতেই ব্যস্ত তারা।

যুক্তরাষ্ট্রে গিয়ে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে ইংলিশ প্রিমিয়ার লিগ ক্লাব টটেনহ্যাম হটস্পারের কাছে রীতিমত বিধ্বস্ত হতে হয়েছে পিএসজিকে। সিটরাস বোল স্টেডিয়ামে টটেনহ্যামের কাছে তারা হেরেছে ৪-২ গোলের ব্যবধানে।

অথচ ম্যাচে শুরুতে এগিয়ে গিয়েছিল পিএসজিই। উরুগুইয়ান স্ট্রাইকার এডিনসন কাভানি ৬ মিনিটের মাথায় গোল করে এগিয়ে দেন পিএসজিকে। তবে বেশিক্ষণ লিড ধরে রাখতে দেয়নি টটেনহ্যাম। ১১ মিনিটের মাথায় গোল পরিশোধ করে দেন ক্রিশ্চিয়ান এরিকসেন।

খেলার ১৮ মিনিটেই টটেনহ্যামকে এগিয়ে দেন এরিক ডায়ার। লিড নেয়া এবং পরিশোধ করার খেলা প্রথমার্ধে আরও চলতে থাকে। কারণ, টটেনহ্যামের গোল ৩৬ মিনিটের মাথায় শোধ করে দেন পিএসজির আর্জেন্টাইন স্ট্রাইকার হ্যাভিয়ের পাস্তোরে।

দ্বিতীয়ার্ধ শুরু হতে না হতেই ১০ জনের দলে পরিণত হয় পিএসজি। কেভিন ট্র্যাপ লাল কার্ড দেখে মাঠ থেকে বহিস্কার হন। খেলার ৮২ মিনিটে টটেনহ্যামকে দ্বিতীয়বার লিড এনে দেন টবি অ্যালডারওয়েলড। ৮৮ মিনিটে পেনাল্টি থেকে পিএসজির জালে পরাজয়ের শেষ পেরেক ঠুকে দেন হ্যারি কেন।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ