বেকারত্ব ঘোচাতে ভারতীয় প্রতিষ্ঠানের প্রচারে কাজ করতে চায় স্মিথরা


ই-বার্তা প্রকাশিত: ২৩শে জুলাই ২০১৭, রবিবার  | দুপুর ০২:৩২ ক্রিকেট

ই-বার্তা।। অস্টেলিয়ার ক্রিকেট বোর্ডের সাথে ক্রিকেটারদের চুক্তি নবায়নের শেষ তারিখ ছিল গত ৩০ জুন। কিন্তু ক্রিকেটার ও বোর্ডের মধ্যে কোনো চুক্তি হয়নি। এই ঘটনার প্রতিবাদে কয়েক দিন আগেই সাউথ আফ্রিকা সফর বাতিল করে অস্ট্রেলিয়া “এ” দলের ক্রিকেটাররা।

এদিকে বেকারত্ব ঘোচাতে ভারতমুখী হচ্ছেন ওজি ক্রিকেটাররা। ভারতে প্রতিনিধি দল পাঠাতে চায় অস্ট্রেলিয়ান ক্রিকেটাররা। বিষয়টি নিশ্চিত করেছেন অস্ট্রেলিয়ান ক্রিকেটারর্স অ্যাসোসিয়েসানের জেনারেল ম্যানেজার টিম ক্রুইকস্যাঙ্ক।

এক সাক্ষাতকারে ক্রুইকস্যাঙ্ক বলেন, ভারতে ওজি ক্রিকেটাররা বেশ জনপ্রিয়। আইপিএলের সৌজন্যে স্মিথ-ওয়ার্নাররা ভারতীয়দের মনে জায়গা করে নিয়েছেন। ফলে ভারতের বিভিন্ন প্রতিষ্ঠানের বিজ্ঞাপনী প্রচারে কাজ করতে চায় তারা।

প্রসঙ্গ, দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলতে আগস্টে বাংলাদেশ সফর করবে অস্ট্রেলিয়া। সে সফরের জন্য গেল ১৬ জুন টেস্ট দল ঘোষণা করেছে ওজি ক্রিকেট বোর্ড। স্টিভ স্মিথকে অধিনায়ক করে ১৩ সদস্যের শক্তিশালী স্কোয়াড নিয়ে বাংলাদেশ আসছে অস্ট্রেলিয়া। ১৮ আগস্ট বাংলাদেশে পা রাখবে অস্ট্রেলিয়া দল। এরপর ২২-২৪ আগস্ট ফতুল্লায় প্রস্তুতি ম্যাচ খেলবে তারা।

২৭-৩১ আগস্ট ঢাকায় প্রথম টেস্টে বাংলাদেশের মুখোমুখি হবে অস্ট্রেলিয়া। এরপর ৪-৮ সেপ্টেম্বর চট্টগ্রামে শুরু হবে দ্বিতীয় টেস্ট। দিনক্ষণ চূড়ান্ত করেও এমন অনিশ্চয়তা চিন্তায় ফেলছে ক্রিকেটবোদ্ধাদের।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ