পালানোর ইতিহাস শুধু আওয়ামী লীগে আছে বিএনপির নেই : মীর্জা ফখরুল


ই-বার্তা প্রকাশিত: ২৫শে জুলাই ২০১৭, মঙ্গলবার  | বিকাল ০৫:৩৮ রাজনীতি

ই-বার্তা ।। খালেদা জিয়ার পলায়নের কোনো ইতিহাস নেই। ইতিহাস কেবল আওয়ামী লীগের আছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মঙ্গলবার বরিশাল টাউন হলে বিএনপির সদস্য সংগ্রহ অনুষ্ঠানে ক্ষমতাসীন দলের উদ্দেশে ফখরুল আরও বলেন, পালানোর ইতিহাস কেবল আপনাদেরই আছে। মুক্তিযুদ্ধের সময় আপনাদের নেতারা ভারত আর পাকিস্তানে পালিয়ে গিয়েছিলেন।

তিনি বলেন, বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা জিয়াউর রহমানের শাহাদাৎ বরণের দিনে আপনাদের (আওয়ামী লীগ) দলের নেতা বোরখা পড়ে পালাতে গিয়ে বর্ডারে ধরা পড়েছিল। ১/১১-এ আপনারা আমেরিকায় পালিয়ে গিয়েছিলেন। দেশনেত্রী খালেদা জিয়ার পালিয়ে যাওয়ার কোনো ইতিহাস নেই।

ফখরুল বলেন, কথা না শোনায় আজ তারা ইউএনওকে জেলে ঢোকাচ্ছে, নির্বাচনের সময় কথা না শুনলে নির্বাচন কমিশনারকেও জেলে ঢুকিয়ে দেবে।

তিনি আরও বলেন, নির্বাচনে সব দলের অংশগ্রহণ চাইলে আগে লেভেল প্লেয়িং ফিল্ড গঠন করতে হবে। সবার সমান অধিকার নিশ্চিত করা না গেলে নির্বাচন কখনোই সুষ্ঠু হবেনা।

দলের যুগ্ম মহাসচিব এবং বরিশাল মহানগর সভাপতি অ্যাডভোকেট মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে অনুষ্ঠানে বিএনপি মহাসচিব ছাড়াও উপস্থিত ছিলেন দলের স্থানীয় এবং কেন্দ্রীয় পর্যায়ে নেতা কর্মীরা।

সর্বশেষ সংবাদ

রাজনীতি এর আরও সংবাদ