নেইমারের জাদুতে বার্সার জয়


ই-বার্তা প্রকাশিত: ২৭শে জুলাই ২০১৭, বৃহঃস্পতিবার  | দুপুর ০২:১৫ ফুটবল

ই-বার্তা।। একদিকে মাঠের বাইরে চলছে আলোচনা, অন্যদিকে মাঠের ভেতরের চলছে নেইমারের জাদু। যেন আরও ধারালো হয়ে উঠেছেন তিনি। বুধবার তার গোলে আন্তর্জাতিক চ্যাম্পিয়নস কাপে ম্যানচেস্টার ইউনাইটেডকে ১-০ গোলে হারিয়েছে কাতালান জায়ান্টরা। গোল সংখ্যা একটা হলেও মুগ্ধতার কমতি ছিল না।

গত শনিবার নেইমারের জোড়া গোলে জুভেন্টাসকে ২-১ গোলে হারিয়েছিল বার্সা।কাল ৮০ হাজারের বেশি দর্শকের সামনে দর্শনীয় এক গোল করেছেন এই ব্রাজিলিয়ান ফরোয়ার্ড।

লিওনেল মেসির নিখুঁত পাস আটকাতে পারেননি অ্যান্তনিও ভ্যালেন্সিয়া এবং বল যায় নেইমারের পায়ে। ১৮০ ডিগ্রি ঘুরে গোলমুখের খুব কাছ থেকে ডেভিড ডি গিয়াকে পরাস্ত করেন নেইমার। ওটাই ছিল একমাত্র গোল।

বার্সেলোনার আক্রমণত্রয়ীকে ঠেকাতে প্রথমার্ধের পুরোটা


হিমশিম খায় ম্যানইউ। মেসির ফ্রিকিক রক্ষণদেয়ালে লাগে এবং সুয়ারেসের শট লক্ষ্যভ্রষ্ট করেন ডি গিয়া। কিন্তু ৩১ মিনিটে নেইমারকে আর ঠেকাতে পারেননি ম্যানইউ গোলরক্ষক। এর ৬ মিনিট পর সুয়ারেসের ৬ গজ দূর থেকে নেওয়া শট ডি গিয়া ব্যর্থ না করলে ব্যবধান দ্বিগুণ হতো।

দ্বিতীয়ার্ধে ম্যাচের আবহাওয়া বদলে যায়, স্বস্তির নিশ্বাস ফেলে ম্যানইউ। কারণ এর্নেস্তো ভালভারদে মাঠ থেকে উঠিয়ে নেন মেসি, নেইমার ও সুয়ারেসকে। সিলেসেনকে তাই ব্যস্ত সময় পার করতে হয়েছে শেষ সময়। ম্যানইউর কয়েকটি চেষ্টা ব্যর্থ করে দেন তিনি। এতে স্কোরশিট আর পাল্টায়নি। ফলাফল, প্রাক-মৌসুমে টানা দ্বিতীয় জয় পেয়েছে বার্সেলোনা। আর আবারও শিরোনাম তৈরি করলেন নেইমার।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ