ক্লাসিকোতেও দাপটে ছিলেন নেইমার


ই-বার্তা প্রকাশিত: ৩০শে জুলাই ২০১৭, রবিবার  | বিকাল ০৩:৫৯ ফুটবল

ই-বার্তা।।আগের দুই ম্যাচে তিন গোল করা নেইমার এল ক্ল্যাসিকোতেও ছিলেন দাপটের সাথে। যদিও নিজে কোন গোল করতে পারেনি কিন্তু সর্তীথদের দিয়ে করিয়েছেন দুই গোল। আর এতে রিয়ালের বিপক্ষে ৩-২ ব্যবধারে জেতে বার্সেলোনা।

রোববার বাংলাদেশ সময় সকাল ছয়টার দিকে মায়ামির সান লাইফ স্টেডিয়ামে মেসি-সুয়ারেজের সঙ্গে মাঠে নামেন ব্রাজিলিয়ান এই তারকা। ম্যাচের শুরু থেকেই আক্রমণ পাল্টা আক্রমণে জমে উঠে ম্যাচ। এরই ধারাবাহিকতায় মেসির দেওয়া গোলে তিন মিনিটেই এগিয়ে যায় বার্সা। মেসির শট রাফায়েল ভারানের গায়ে লেগে দিক পাল্টে জালে জড়ায়। চার মিনিট পর ব্যবধান দ্বিগুণ করে বার্সা। বাঁ-দিক থেকে নেইমারের নিচু ক্রসে জোরালো শটে বল জালে পাঠান ইভান রাকিতিচ।

দুই গোলে পিছিয়ে পড়ে খেলায় ফিরতে মরিয়া হয়ে ওঠে প্রাক মৌসুমে এখনো কোন জয় না পাওয়া রিয়াল। ম্যাচের ১৬ মিনিটে ক্যাসিমেরোর বাড়ানো বলে সিলেসেনকে ফাঁকি দিয়ে বল জালে জড়ান কোভাসিচ।

ম্যাচের ২৯ মিনিটে গোলের সুযোগ পান নেইমারও। তবে ডান দিক থেকে সুয়ারেসের বাড়ানো বল ধরে আগের দুই ম্যাচে তিন গোল করা ব্রাজিলিয়ান এই তারকার শট ডান পোস্টের সামান্য বাইরে দিয়ে যায়।

এদিকে ম্যাচের ৩৬ মিনিটে সমতায় ফেরে রিয়াল। পাল্টা আক্রমণে মাঝ মাঠ থেকে বল নিয়ে এগিয়ে পাস দিয়েছিলেন কোভাসিচকে। ডি-বক্সে বল ফেরত পেয়ে কাছের পোস্ট দিয়ে নিচু শটে সহজেই সিলেসেনকে পরাস্ত করেন আসেনসিও।

বিরতি থেকে ফিরে আবারও এগিয়া যায় বার্সা। ম্যাচের ৫০ মিনিটে বাঁ-দিক থেকে নেইমারের মাপা ফ্রি-কিকে পা বাড়িয়ে বল জালে পাঠিয়ে দেন জেরার্দ পিকে। পাঁচ মিনিট পর আবারও গোলের সুযোগ নষ্ট করেন নেইমার। পড়ে ম্যাচের ৭৩ মিনিটে এই তারকাকে মাঠ থেকে তুলে নেন বার্সা কোচ।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ