বড় সংগ্রহের পথে ইংল্যান্ড


ই-বার্তা প্রকাশিত: ৩০শে জুলাই ২০১৭, রবিবার  | বিকাল ০৪:৪৬ ক্রিকেট

ই-বার্তা।।দক্ষিণ আফ্রিকা ও ইংলান্ডের চার ম্যাচ টেস্ট সিরিজের তৃর্তীয় টেস্টে বড় সংগ্রহের পথে রয়েছে ইংলান্ড। অভিষেকেই ইংল্যান্ডের হয়ে পাঁচ উইকেট তুলে নিলেন টবি রোল্যান্ড। তার দুর্দান্ত বোলিংয়ের পর ব্যাটসম্যানদের দৃঢ়টায় তৃতীয় দিন শেষে প্রোটিয়াদের থেকে স্বাগতিকরা এগিয়ে ২৫২ রানে। বৃষ্টির দাপটে এদিন খেলা কম হয়েছে ৫৮.৪ ওভার।

প্রথম ইনিংসে ইংল্যান্ডের করা ৩৫৩ রানের জবাবে ব্যাট করতে নেমে দ্বিতীয় দিন দারুণ বিপদে পড়ে প্রোটিয়ারা। ১২৬ রান তুলতেই ৮ উইকেট হারিয়ে ফেলে তারা। সেখান থেকে ভাবুমা কিছুক্ষণ ঠেকিয়ে রেখেছিলেন ইংল্যান্ডের বোলারদের। ৫২ রানে শেষ


পর্যন্ত আউট হন বাভুমা। মরনে মরকেল ১৭ রানে ফিরলে ১৭৫ রানেই শেষ দক্ষিণ আফ্রিকার ইনিংস। ভারনন ফিল্যান্ডার অপরাজিত থেকে যান ১০ রানে।

টবি রোল্যান্ড জোন্স ৫৭ রানে ৫ উইকেট নেন। জেমস অ্যান্ডারসন ২৫ রানে নেন ৩ উইকেট। ১টি করে উইকেট নেন স্টুয়ার্ট ব্রড এবং বেন স্টোকস।

বৃষ্টির বাধায় দ্বিতীয় ইনিংসে লিড খুব একটা বাড়িয়ে নিতে পারেনি জো রুটের দল। ২১.২ ওভার ব্যাট করার সুযোগ পেয়ে তারা অ্যালেস্টার কুককে হারিয়ে সংগ্রহ করেছে ৭৪ রান। তৃতীয় দিন শেষে ইংল্যান্ড এগিয়ে ২৫২ রানে।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ