আফ্রিদির ফাউন্ডেশনে ব্যাট দান করাতে কোহলিকে আফ্রিদির ধদ্যবাদ


প্রকাশিত: ক্রিকেট

ই-বার্তা।।ভারত-পাকিস্তান রাজনৈতিক সম্পর্ক ভালো না, যার কারণে প্রায় এক দশক ধরে কোন দ্বিপাক্ষিক কোন সিরিজ হচ্ছে না। দুই দেশের সম্পর্ক খারাপ হলেও ভারতের অনেক খেলোয়ারের সঙ্গে আফ্রিদির সম্পর্ক বেশ উষ্ণ তা আরও একবার প্রমাণ করলেন ভারত অধিনায়ক বিরাট কোহলি।

পাকিস্তানের সাবেক অধিনায়কের চ্যারিটি ফাউন্ডেশনে নিজের স্বাক্ষর করা ব্যাট দান করলেন কোহলি। আর এমন অবদানের জন্য কোহলিকে টুইটারের মাধ্যমে ধন্যবাদ জানান আফ্রিদি।

গত এপ্রিলে আফ্রিদি আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নেয়ার সময় তাকে সকল খেলোয়াড়ের স্বক্ষর সম্বলিত কোহলির একটি জার্সি উপহার পাঠিয়েছিল ভারতীয় দল। আফ্রিদির জন্য পাঠানো ওই জার্সিতে সই করেন বিরাট কোহলি, আশিস নেহরা, সুরেশ রায়না, মোহাম্মদ শামি, রবীন্দ্র জাদেজা, ভুবনেশ্বর কুমার, অজিঙ্ক রাহানে, শিখর ধাওয়ান, রবিচন্দ্রন অশ্বিন, হার্দিক পান্ডিয়া। ভারতীয় অধিনায়কের বার্তা পাঠানো জার্সিটি লন্ডনে এক নিলামে তিন লাখ রুপিতে বিক্রি হয়েছিল।

নিজের টুইটার পেজে সেই জার্সির ছবি পোষ্ট করে বিরাট কোহলিকে ট্যাগ করে সাবেক এই ক্রিকেটার লেখেন, এমন সুন্দর একটি উপহারের জন্য বিরাট কোহলি ও পুরো ভারত ক্রিকেট দলকে ধন্যবাদ। তোমার জন্য শ্রদ্ধা সুপারস্টার। আশা করছি খুব দ্রুতই দেখা হবে।’

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ