অস্টেলিয়ার পাশাপাশি বাংলাদেশেরও স্বস্তি


ই-বার্তা প্রকাশিত: ৩রা আগস্ট ২০১৭, বৃহঃস্পতিবার  | সন্ধ্যা ০৬:১৬ ক্রিকেট

ই-বার্তা।। অস্ট্রেলিয়ার বাংলাদেশ সফর নিয়ে আর কোনও সংশয় নেই। আর্থিক বিষয় নিয়ে এতদিন ধরে চলা ঝামেলার অবসান হয়েছে। নতুন চুক্তিতে সমঝোতায় পৌঁছেছে বোর্ড ও অস্ট্রেলিয়ান ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন (এসিএ)। তাদের দ্বন্দ্ব মিটে যাওয়ার খবরে স্বস্তির বাতাস বইছে এখন বাংলাদেশ ক্রিকেট বোর্ডে (বিসিবি)।

অস্টেলিযার খেলোয়াড়রা স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন, নতুন চুক্তি না হলে বাংলাদেশ সফরে আসবেন না তারা। ওদিকে বোর্ডও মানছিল না তাদের আর্থিক দাবি। দুই পক্ষের দ্বন্দ্বে সামনে থাকা বাংলাদেশ সফর না হওয়ার শঙ্কা জাগে। অবশেষে ঝামেলা মিটে যাওয়ায় অস্ট্রেলিয়ান ক্রিকেটের সঙ্গে স্বস্তি ফিরেছে বিসিবিতেও। প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী কাছে, এটা বাংলাদেশের ক্রিকেটের জন্য দারুণ খবর।

ক্রিকেট অস্ট্রেলিয়ার দ্বন্দ্ব মিটে যাওয়ার খবর শোনার পর নিজের অনুভূতি প্রকাশ করে তিনি বলেন, আমরা সবসময় চেয়েছি বিষয়টার যাতে সমাধান হয়। আর এটা শুধু ক্রিকেট অস্ট্রেলিয়ার নয়, গোটা ক্রিকেট বিশ্বের জন্যই ভালো খবর। সঙ্গে যোগ করলেন, আমরা ভীষণ খুশি। আর অস্ট্রেলিয়ান ক্রিকেট দলকে স্বাগত জানানোর জন্য আমরা প্রস্তুত।

বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বৃহস্পতিবার মিরপুরে সাংবাদিকদের তিনি বলেছেন, আমরা খুবই আনন্দিত যে অস্ট্রেলিয়াকে স্বাগত জানাতে পারব। আমাদের জন্য এটা অনেক বড় সিরিজ, কারণ আমরা খুব বেশি টেস্ট খেলার সুযোগ পাই না। উপলক্ষ্যটা আরও বড় হয়েছে ঘরের মাঠে খেলব বলে।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ