চ্যাম্পিয়ন্স লিগের সেরাদের সংক্ষিপ্ত তালিকা প্রকাশ, জায়গা হয়নি নেইমারের


ই-বার্তা প্রকাশিত: ৫ই আগস্ট ২০১৭, শনিবার  | সকাল ০৯:২৯ ফুটবল

ই-বার্তা।।২০১৬-১৭ মৌসুমের চ্যাম্পিয়ন্স লিগের পজিশনভিত্তিক সেরা ফুটবলারদের সংক্ষিপ্ত তালিকা ঘোষণা করেছে উয়েফা। সংক্ষিপ্ত এ তালিকায় জায়গা হয়নি বার্সা থেকে পিএসজিতে যোগ দেওয়া নেইমারের।

৪টি ভিন্ন ক্যাটাগরিতে (ফরোয়ার্ড, মিডফিল্ডার, ডিফেন্ডার ও গোলরক্ষক) মোট ১২ জন ফুটবলার মনোনিত হয়েছেন পুরস্কারের জন্য। মৌসুমের সেরা ফরোয়ার্ডের পুরস্কারের দৌড়ে আছেন রিয়ালের রোনালদো, বার্সেলোনার লিওনেল মেসি এবং জুভেন্টাসের পাওলো দিবালা। গত মৌসুমে মোনাকোকে শেষ চারে তোলায় দারুণ অবদান থাকলেও দলটির ফরাসি ফরোয়ার্ড এমবাপের জায়গা হয়নি সংক্ষিপ্ত তালিকায়। ভোটে চতুর্থ স্থান পান এমবাপে। বায়ার্ন মিউনেখের রবার্ট লেভানডফস্কি পঞ্চম ও নেইমার হন ষষ্ঠ।

মিডফিল্ডার ক্যাটাগরিতে পুরস্কারের জন্য মনোনয়ন পেয়েছেন রিয়ালের মিডফিল্ডত্রয়ী কাসেমিরো, টনি ক্রুস ও লুকা মড্রিচ। ডিফেন্ডার ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছেন রিয়ালের দুজন-অধিনায়ক সার্জিও রামোস এবং মার্সেলো। তাদের সঙ্গে মনোনয়ন পাওয়া অন্যজন হলেন জুভেন্টাসের লিওনার্দো বোনুচ্চি।

আর সেরা গোলরক্ষকের পুরস্কারের দৌড়ে মনোনয়ন পেয়েছেন জুভেন্টাসের জিয়ানলুইজি বুফন, বায়ার্ন মিউনিখের ম্যানুয়েল নয়্যার এবং অ্যাতলেতিকো মাদ্রিদের ইয়ান ওবল্যাক।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ