টাকা কখনোই আমাকে প্ররোচিত করতে পারেনি: নেইমার


ই-বার্তা প্রকাশিত: ৫ই আগস্ট ২০১৭, শনিবার  | রাত ০১:৩৭ ফুটবল

ই-বার্তা।। বার্সেলোনা ছেড়ে নেইমারের পিএসজির যাওয়ার কারণ হিসেবে অনেকই উল্লেখ করছেন লোভনীয় বেতনের কথা। ইউরোপিয়ান মিডিয়ারও একই দাবি। যদিও কথাটা পুরোপুরি অস্বীকার করেছেন ব্রাজিলিয়ান এই তারকা। নেইমার অবশ্য বৃহস্পতিবারই নিশ্চিত করেছিলেন, পিএসজির উচ্চাকাঙ্ক্ষা তাকে টেনে এনেছে ফরাসি ক্লাবটিতে।

শুক্রবার সংবাদমাধ্যমের সামনে পিএসজি খেলোয়াড় হিসেবে পরিচয় পর্বের সময় সাংবাদিকদের কাছ থেকে প্রশ্ন আসে, লোভনীয় প্রস্তাবেই কি ফরাসি ক্লাবে যোগ দেওয়া? নেইমার দুঃখ প্রকাশ করে বলেন, এ ধরনের মানুষজনকে আমি আর কী বলব, তারা আমার ব্যক্তিগত জীবন সম্পর্কে কিছুই জানে না। টাকা কখনোই আমাকে প্ররোচিত করতে পারেনি।

যারা ভাবছেন টাকার জন্য তিনি যোগ দিয়েছেন পিএসজিতে, তাদের জন্য একটা বাণীও দিয়ে রেখেছেন নেইমার, যদি টাকার পিছে ছুটতাম, তাহলে আমি অন্য কোথাও থাকতাম। অন্য কোনও দেশের অন্য কোনও ক্লাবে। সত্যি কষ্ট পেয়েছি মানুষের এমন ভাবনা দেখে। তবে আমি খুশি পিএসজি আমার ওপর আস্থা রেখেছে বলে।

আস্থার ঝলকও খানিকটা দেখিয়েছেন ফরাসি ক্লাবের সভাপতি নাসের আল খেলাইফি। তিনি সমর্থন দিয়েছেন নেইমারকে, ‘আমাদের এই প্রকল্পটা পছন্দ হয়েছে বলেই নেইমার এসেছে। আমি নিশ্চিত করে বলতে পারি, আমরা যে টাকা দিচ্ছি, তার চেয়ে অনেক বেশি টাকা ও পেতে পারতো।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ