মিরাজের দল ত্রিনবাগোর বড় জয়


ই-বার্তা প্রকাশিত: ৫ই আগস্ট ২০১৭, শনিবার  | দুপুর ১২:০৯ ক্রিকেট

ই-বার্তা।। ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) সেন্ট লুসিয়াকে ৯ উইকেটের বড় ব্যবধানেব হারিয়েছে মেহেদী হাসান মিরাজের দল ত্রিনবাগো নাইট রাইডার্সে। যদিও এই ম্যাচে দশর্ক হয়ে থাকতে হয়েছে বাংলাদেশি এই অলরাউন্ডারকে।

প্রথমে ব্যাট করতে নেমে ত্রিনবাগোর বোলিং তোপে খুব একটা সুবিধা করতে পারেনি সেন্ট লুসিয়া। নির্ধারিত ২০ ওভারে ড্যারেন সামির দল করতে পারে ৯ উইকেটে ১৩২ রান। যে লক্ষ্য ব্রেন্ডন ম্যাককালাম ও কলিন মুনরোর হার না মানা হাফসেঞ্চুরিতে মাত্র ১ উইকেট হারিয়ে টপকে যায় ত্রিনবাগো।

সেন্ট লুসিয়ার হয়ে সর্বোচ্চ ২৬ রান করেন আন্দ্রে ফ্লেচার। শেষ দিকে কাইল মায়ারের ব্যাট থেকে আসে ২৩ রান। ব্যর্থ হয়েছেন জনসন চার্লেস (২), কামরান আকমল (৫), মারলন স্যামুয়েলস (১৩) জেসি রাইডার (১৮) ও ড্যারেন সামির (৬) মতো ব্যাটসম্যানরা।

ত্রিনবাগোর বোলাররা আসলে মোটেও সুবিধা করতে দেননি। শাদাব খান (২/১৫) ও ডোয়াইন ব্রাভো (২/২৩) ছিলেন সবচেয়ে বেশি ভয়ঙ্কর। পাকিস্তানি স্পিনার শাদাব জিতেছেন ম্যাচসেরার পুরস্কারও।

১৩৩ রানের লক্ষ্যের শুরুতে সুনিল নারিনের উইকেট হারালেও সহজ জয় নিশ্চিত করে মিরাজের দল। ম্যাককালাম ও মুনরো মিলে ঝড় তোলেন সেন্ট লুসিয়ার বোলারদের ওপর। দুজন মিলে শেষ করেন খেলা। ম্যাককালাম ২৭ বলে ২ চার ও ৭ ছক্কায় খেলেছেন অপরাজিত ৫৮ রানের ইনিংস। তার সঙ্গে তাল মিলিয়ে মুনরো ৩৯ বলে ৭ চার ও ২ ছক্কায় খেলেছেন হার না মানা ৬৬ রানের ইনিংস।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ