শেখ মুজিবের আদর্শ এদেশের ১৬ কোটি মানুষের মনে ঃ সাইফুজ্জামান শিখর


ই-বার্তা প্রকাশিত: ১৫ই আগস্ট ২০১৭, মঙ্গলবার  | সন্ধ্যা ০৬:৫৬ রাজনীতি

ই-বার্তা ।। সাজিদ সুমন ।। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪২তম প্রয়াণ দিবস ও জাতীয় শোক দিবস উপলক্ষে ধানমন্ডি থানা ছাত্রলীগ এর পক্ষ থেকে এক আলোচনা ও দোয়া মাহফিলের আয়জন করা হয়।

এসময় জাতীর জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের আত্নার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

আলোচনা সভায় প্রধান বক্তার বক্তব্যে প্রধানমন্ত্রীর একান্ত ব্যক্তিগত সচিব ও সাবেক বাংলাদেশ ছাত্রলীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এডভোকেট সাইফুর রহমান শিখর বলেন, ১৫ আগস্ট শুধুমাত্র বঙ্গবন্ধুকে হত্যা করা হয়নি হত্যা করা হয়েছে একটি আদর্শ কে, হত্যা করা হয়েছে একটি দেশের অগ্রগতিকে। তারা ভেবেছিলো শেখ মুজিব কে হত্যা করে তাঁর আদর্শ কে শেষ করে দিবে। কিন্তু শেখ মুজিবের আদর্শ এদেশের ১৬ কোটি মানুষের মনে, এই আদর্শের মূল উৎপাটন করা সম্ভব নয়।

আলোচনা সভায় বিশেষ অথির বক্তব্যে ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক তাসভীরুল হক অনু বলেন, বঙ্গবন্ধুর যে সমস্ত খুনি দেশের বাইরে আছে তাদের দেশে ফিরিয়ে এনে জাতীকে কলঙ্ক মুক্ত করার দাবী জানান ।




আলোচনা সভায় আরেক বিশেষ অতিথির বক্তব্যে ঢাকা মহানগর ছাত্রলীগের
সভাপতি সৈয়দ মিজানুর রহমান বলেন, শোকের মাসে ষড়যন্ত্র থেমে নেই, তাই আগস্ট আমাদের জন্যে এক আতংকের মাস। এই মাসে সব ষড়যন্ত্রকারীরা সক্রিয় হয়ে উঠে। এরই প্রমান পান্থপথের জঙ্গীদের উপস্থিতি। তিনি এসময় ছাত্রলীগকে চোখ-কান খোলা রেখে সব ষড়যন্ত্র রুখে দেওয়ার আহ্বান জানান।

এসময় আরোও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক আজিজুল হক রানা, ধানমন্ডি থানা যুবলীগের আহ্বায়ক হোসেন আলী আফরাদ বাংলাদেশ ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি শাহজাদা মহিউদ্দিন, সাধারন সম্পাদক মাহফুজুল হায়দার চৌধুরী রোটন,, বৃহত্তর ধানমন্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি নাজিমউদ্দিন বাবু ও সাবেক সাধারন সম্পাদক নাসিরুল হক সজিব সহ ধানমন্ডি থানা ও ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের অন্যান্য নেতা কর্মীরা।

আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠানের সভাপতিত্ব করেন ধানমন্ডি থানা ছাত্রলীগের সাবেক সভাপতি সুজাউদ্দিন তুহিন ও পরিচালনা করেন ধানমন্ডি থানা ছাত্রলীগের সাবের সাধারন সম্পাদক এস এস আসফাক।

আলোচনা শেষে ছাত্রলীগের সাবেক নেত্রবৃন্দ দুস্থ ও অসহায় মানুষদের মাঝে খাবার বিতরন করেন।

সর্বশেষ সংবাদ

রাজনীতি এর আরও সংবাদ