ঈদে দ্বিধা নিয়ে আসছেন বর্ষা আহমদ বৃষ্টি


ই-বার্তা প্রকাশিত: ১৬ই আগস্ট ২০১৭, বুধবার  | রাত ০৯:৩৪ অন্যান্য

ই-বার্তা।। এবারই প্রথম নির্দেশনায় নাম লেখাচ্ছেন বর্ষা। দ্বিধা নামে একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করছেন তিনি। যা ঈদে মুক্তি প্রতিক্ষিত। বর্ষা আহমেদ বৃষ্টি। মিডিয়াতে পরিচিত নামটি বিভিন্ন সময়ে জড়িয়ে ছিলো একাধারে সাংবাদিকতা, প্রমোশনাল ও টুরিজ্যম কর্মকর্তা, অডিও ভিস্যুয়াল সেকটুরে একজন সক্রিয় সহকারী পরিচালক, বেতারে কথাবন্ধ হিসেবে গত এক দশক ধরে।

নব্য এ পরিচালক জানান তার প্রথম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণে অনেকেই উৎসাহ প্রদান করেছেন ও অভিজ্ঞ কলাকুশলীবৃন্দ তাকে অনেক সহযোগিতা করেছেন।

চলচ্চিত্রটির চিত্রগ্রহণে আছেন আরেফিন, শিল্প নির্দেশনায় তারেক, সহকারী পরিচালক মাহমুদ সেতু, অংগসজ্জায় রেবুতি দাস, সম্পাদনায় তাজুল ইসলাম।

ফেইনেন্ট ক্রিয়েশনের ব্যানারে নির্মিত এ স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটিতে অভিনয় করছেন নুসরাত জাহান পাপিয়া, পাভেল, ইমরান, সাজ্জাদ শেখ উজ্জ্বল, নিলা, রিজু, জিতু, ইয়াছিন, আনোয়ারুল আজিম শামিম প্রমুখ। গল্প ভাবনা, চিত্রনাট্য, পরিচালনা ও প্রযোজনা করছেন বর্ষা নিজেই।

ঢাকার উত্তরা, জাহাংগীরনগর বিশ্ববিদ্যালয় ও আশুলিয়া চিত্রধারন ও পোস্ট প্রসেসিং এর পর অচিরেই এটি বিভিন্ন সামাজিক মাধ্যমে দর্শকদের জন্য উন্মক্ত করা হবে।

সর্বশেষ সংবাদ

অন্যান্য এর আরও সংবাদ