মা আমার প্রিয় মানুষ - তাহসান খান


ই-বার্তা প্রকাশিত: ২৪শে আগস্ট ২০১৭, বৃহঃস্পতিবার  | রাত ০১:২২ অন্যান্য

ই-বার্তা।। তাহসান খান। বর্তমানে গানের আর অভিনয় জগতে এক রোমাঞ্চকর নাম। রোমান্টিক সব গান আর মনোমুগ্ধকর অভিনয়ের মাধ্যমে জয় করেছেন লাখো দর্শকের হৃদয়। ২০০২সালে ব্ল্যাকের সাথে আমার পৃথিবী এলবাম আর ২০০৪ সালে কথোপকথন সলো এলবাম দিয়ে গানের জগতে আসেন এই রোমান্টিক জেন্টলম্যান। চলুন আজ জেনে নেই তার কিছু কথা আর ফ্যাশন নিয়ে তার কিছু ভাবনা। জানিয়েছেন ই-বার্তাকে।
*কেমন আছেন?
জি আলহামদুলিল্লাহ্‌ ভালো আছি।

* বর্তমান সময় কেমন কাটছে?
এইতো ব্যস্ততায় পার করছি।

* অভিনয় কবে শুরু করেন?
২০১১ সালে মনফড়িং এর গল্প দিয়ে অভিনয়ের ক্যারিয়ার শুরু হয়।

* শপিং কোথা থেকে করতে পছন্দ করেন? আসলে দেশে তেমন শপিং করা হয়না।বেশিরভাগই দেশের বাইরে থেকে সময় নিয়ে শপিং করা হয়।তবে গুলশানের কিছু কিছু শপিং মলে মাঝে মধ্যে করি।

* শরীরের ফিটনেস ধরে রাখতে কি করছেন?
সপ্তাহে ৩ বা ৪ দিন তো জিমে জায়ই,, আর নিয়মিত সুইমিং করি।

* খাবারের ক্ষেত্রে কি প্রাধান্য দেন? আগেতো অনেক ভাজাপোড়া খেতাম,,ফাস্টফুড ও অনেক খেতাম কিন্ত এখন শরীরের ব্যাপারে অনেক সচেতন।ফলমুল,ভেজ আর হেলদি খাবারই বেশি খায়।

* কি ধরনের সানগ্লাস পছন্দ করেন? (মুচকি হেসে) বেশিরভাগই গিফটই পায়,,তবে নিজের কাছে যখন যেটা ভালো লাগে।

* ঘড়ির ক্ষেত্রে পছন্দ কি?
অবশ্যই রামডো,আর ওমেগা,, এই দুই ব্যান্ডের ঘড়িই পরা হয়।

* আইকোন হিসেবে কাকে ফলো করেন? আমি আসলে কাউকে ফলো করিনা।তবে ডেভিড বেকহাম আমার পছন্দের আইকন।মানে ফ্যাশনের ক্ষেত্রে উনাকে অনেক ভালো লাগে।

*অভিনয় জগতে পছন্দের মানুষ কে? অভিনয়ের ক্ষেত্রে আমি সবমসময় পারসোনালিটিকে বেশি প্রাধান্য দেয়।সে দিক দিয়ে হুমায়ুন ফরিদী,আলি জাকের,এবং আসাদুজ্জামান নুর উনাদের অভিনয়ই ভালো লাগে।

* কোন ধরনের জুতায় সাচ্ছন্দ্যবোধ করেন? লোফারের লোভটা কেন জানি সামলাতে পারিনা।তবে স্নিকারস আর বুটস অনেক টানে।

* অবসর সময়ে কি করেন? আমার কাছে অবসর সময় বলে কিছু নাই।

* হবি কি আপনার?
হবি আমার প্রতিনিয়তই চেঞ্জ হয়।এখন অবশ্য ট্রাভেলিং, পিয়ানো বাজানো ফিটনেস ধরে রাখা,আর ড্রাইভিং এইগুলাই আছে।

* কোন রঙের উপর ভালো লাগা কাজ করে? নীল,সাদা আর কালো। * গাড়ি কি নিজে ড্রাইভ করেন? না, আসলে ঢাকা শহরে নিজে কিরিনা তবে দেশের বাইরে নিজেই করি।

* শীতের ফ্যাশনকে কিভাবে দেখছেন? শীতের ফ্যাশন কেন জানি আমার কাছে বেশ আনন্দের।মানে শীতেই তো জ্যাকেট,স্যুট কোট পরতে ভালো লাগে।আমার মনে হয় একটা ছেলেকে সব কিছুর থেকে সুটেই মার্জনীয় ও সুন্দরভাবে উপস্থাপন করা যায়। তবে সস্তায় ২০ টা সুট না কিনে দাম দিয়ে একটা সুট কিনাই ভালো।

* প্রিয় মানুষ কে?
অবশ্যই বাবা মা।

* মুভিতে কাজ করার ইচ্ছা আছে?
ব্যাটে বলে হলে ভেবে দেখবো।

* ভবিষ্যৎ এ নিজেকে কোথায় দেখতে চান?
আসলে আমার সেরকম কোন পরিকল্পনা কখোনই ছিল না।সপ্নও দেখতাম না তেমন।যা আছি অনেক ভালো আছি।তবে যতদিন বেচে থাকবো দেশের মানুষকে এন্টারটেইন করতে চায়।

* ফ্যাশন সচেতন্দের জন্য কি বলবেন?
আমার মনে হয় ফ্যাশন এত ইম্পোটেন্ট কিছু না।সারাদিন যে ফ্যাশনের পিছনে সময় দিতে হবে তেমনটা না।যেটা নিজের কাছে ভালো লাগে,মানানসই মনে হয়,সুট,বুট,জিন্স পরে যদি নিজেকে নিজের কাছেই ভালোভাবে উপস্থাপন করা যায় তবে সেটাই ফ্যাশন।কারণ নিজের প্রতিচ্ছবিই সবচেয়ে বড় দর্শক।

সর্বশেষ সংবাদ

অন্যান্য এর আরও সংবাদ