জানুয়ারিতে বার্সা ছাড়তে পারেন মেসি, দাবি বার্সেলোনার সাবেক প্রেসিডেন্ট পদপ্রার্থীর


ই-বার্তা প্রকাশিত: ২৪শে আগস্ট ২০১৭, বৃহঃস্পতিবার  | দুপুর ১২:০৩ ফুটবল

ই-বার্তা।। কয়েক দিন ধরে গুঞ্জনটা শোনা যাচ্ছে বার্সায় ভালো নেই লিওনেল মেসি। এ নিয়ে স্পেনসহ বিভিন্ন আন্তর্জাতিক গণমাধ্যম ফলাও করে ছেপেছে মেসির চলে যাবার খবর। এবার সেই সঙ্গে তাল মেলালেন বার্সেলোনার সাবেক প্রেসিডেন্ট পদপ্রার্থী অগাস্টি বেনডিতো। স্প্যানিশ জনপ্রিয় রেডিও “অনদা সেরো” কে দেয়া এক সাক্ষাৎকারে অগাস্টি দাবি করেন, জানুয়ারির দিকে বার্সা ছেড়ে দিতে পারেন লিওনেল মেসি।

আগামী মৌসুমেই বার্সার সাথে চুক্তির মেয়াদ ফুরিয়ে যাবে মেসির। আর অগাস্টি ওই দিকে চোখ রেখেই কথা বলেছেন। তার অভিমত, জানুয়ারিতে মুক্ত মেসি। তখনই ও বার্সা ছাড়তে পারে। নেইমার বার্সা ছাড়া নিয়ে যত আলোচনা হয়েছে। তার চেয়ে অনেক বেশি হবে মেসির ক্ষেত্রে।

সময়টা মোটেও ভালো যাচ্ছে না স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার। মৌসুম শুরু হওয়ার আগেই রেকর্ড ২২২ মিলিয়ন ডলার বাই-আউট ক্লজে স্পেন ছাড়েন নেইমার। এরপরেই শুরু যত জ্বালা। তার উপর চোটের কাছে হার মেনে এক মাসের জন্য দর্শক লুইস সুয়ারেজ।

বেশ কয়েকবার চেষ্টা করে এখনো নেইমারের শূন্যস্থান পূরণ করতে পারেনি বার্সা। লিভারপুল থেকে কোতিনহোকে আনতে দৌড়ঝাঁপ চলছেই। ঢু মেরেছে চেলসির আঙিনায়ও। লক্ষ্য ছিল ইডেন হেজার্ডকে কিনবেন। তাও হলো না। খালি হাতেই বাড়ি ফিরতে হলো। এমন পরিস্থিতিতে মেসি যদি সত্যিই চলে যান, বার্সার অবস্থা কি হবে হলফ করে বলা মুশকিল।
সূত্র-দ্য সান

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ