অবিচার আমাকে দমিয়ে রাখতে পারবে না: রোনালদো


ই-বার্তা প্রকাশিত: ২৪শে আগস্ট ২০১৭, বৃহঃস্পতিবার  | দুপুর ১২:৩১ ফুটবল

ই-বার্তা।। রেফারিকে ধাক্কা মারার কারণে পাঁচ ম্যাচ নিষিদ্ধ হয়েছেন ক্রিস্টিয়ানো রোনালদো। সে সাজার বিরুদ্ধে আপিল করেছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু আপিল প্রত্যাখ্যান করে গত পরশু তাঁর ওই পাঁচ ম্যাচ নিষেধাজ্ঞা বহাল রেখেছেন স্প্যানিশ ক্রীড়া আদালত! আর এ সিদ্ধান্তের ক্ষোভ ঝেড়েছেন এই পর্তুগিজ ফরোয়ার্ড।

শাস্তিটা পাওয়ার পরই ইনস্টাগ্রামে রোনালদো লিখেছিলেন, শাস্তিটা একটু বাড়াবাড়ি ও হাস্যকর মনে হচ্ছে আমার কাছে। এটা অন্যায্য! রিয়াল শাস্তির বিরুদ্ধে আপিল করেছিল। কিন্তু পরশু স্প্যানিশ ক্রীড়া আদালত সেটিও খারিজ করেছেন। আবারও তাই ক্ষোভ ঝরেছে রোনালদোর। টুইটারে লিখেছেন, আরেকটা দুর্বোধ্য সিদ্ধান্ত। এই অবিচার আমাকে দমিয়ে রাখতে পারবে না। আরও শক্ত হয়েই ফিরব আমি। যাঁরা পাশে ছিলেন, সবাইকে ধন্যবাদ।

উল্লেখ্, বার্সেলোনার বিপক্ষে স্প্যানিশ সুপার কাপের প্রথম লেগে ডাইভ দেওয়ার অভিযোগে রোনালদোকে হলুদ কার্ড দেখান রেফারি, যেটি ছিল ম্যাচে রোনালদোর দ্বিতীয় হলুদ কার্ড। রেফারির সিদ্ধান্ত ছিল বিতর্কিত। সেটি মানতে পারেননি রোনালদো, লাল কার্ড দেখার পর রেফারিকে আলতো ধাক্কা দেন। আর এই অপরাধে তাঁকে ৩ হাজার ইউরো জরিমানার পাশাপাশি চারটি স্বীকৃত ম্যাচে (প্রীতি ম্যাচ বাদে) নিষিদ্ধ করেছে স্প্যানিশ ফুটবল কর্তৃপক্ষ। লাল কার্ডের জন্য এক ম্যাচ মিলিয়ে নিষেধাজ্ঞাটা দাঁড়ায় পাঁচ ম্যাচে।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ