আবারও নিষিদ্ধ থারাঙ্গা


ই-বার্তা প্রকাশিত: ২৫শে আগস্ট ২০১৭, শুক্রবার  | রাত ০৯:৪৫ ক্রিকেট

ই-বার্তা।। স্লো ওভার রেটের শাস্তির জন্য চ্যাম্পিয়নস ট্রফিতে বাইরে ছিল উপুল থারাঙ্গা। আবারও একই অপরাধে নিষিদ্ধ হয়েছেন শ্রীলঙ্কার ওয়ানডে অধিনায়ক। ভারতের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে স্লো ওভার রেটের অপরাধে দুই ম্যাচ নিষিদ্ধ হয়েছেন এই ব্যাটসম্যান। তার নিষেধাজ্ঞা ও ওপেনার দানুস্কা গুনাথিলাকার চোটে ভারতের বিপক্ষে বাকি থাকা তিন ম্যাচের দলে ডাক পেয়েছেন দিনেশ চান্ডিমাল ও লাহিরু থিরিমানে।

ভারতের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে জয়ের দারুণ সম্ভাবনা তৈরি করেও হেরেছে শ্রীলঙ্কা। ডাকওয়ার্থ-লুইস মেডথে ৩ উইকেটে হারের এই ম্যাচে নির্ধারিত সময়ের চেয়ে বেশি সময় ফিল্ডিং করায় লঙ্কান নিষিদ্ধ হয়েছেন অধিনায়ক থারাঙ্গা। ক্যান্ডির ওই ম্যাচেই আবার কাঁধে চোট পেয়েছেন ওপেনার গুনাথিলাকা। তাদের ছিটকে যাওয়ায় ফাঁকা হওয়া জায়গায় সুযোগ পেয়েছেন টেস্ট অধিনায়ক চান্ডিমাল ও থিমিরানে।

থারাঙ্গা না থাকায় শ্রীলঙ্কার সামনের দুই ম্যাচে নেতৃত্ব দেবেন চামারা কাপুগেদারা। পাঁচ ম্যাচের ওয়ানডের সিরিজের প্রথম দুই ম্যাচ জিতে ভারতে এগিয়ে আছে ২-০-তে।

শ্রীলঙ্কার দল: নিরোশান ডিকবিলা, চামারা কাগুগেদারা, অ্যাঞ্জেলো ম্যাথুজ, লাসিথ মালিঙ্গা, দুষ্মান্থ চামিরা, আকিলা ধনাঞ্জয়া, কুশল মেন্ডিস, দীনেশ চান্ডিমাল, লাহিরু থিরিমানে, মিলিন্দা সিরিবর্ধনে, মিলিন্দা পুষ্পাকুমারা, লাকশান সান্দাকান, থিসারা পেরেরা, বনিন্দু হাসারঙ্গা, বিশ্ব ফার্নান্ডো।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ