আলোচক এবার নিজেই আমি


ই-বার্তা প্রকাশিত: ২৬শে আগস্ট ২০১৭, শনিবার  | বিকাল ০৫:৩৪ ছোট পর্দা

ই-বার্তা।। নওশীন। মডেল, অভিনেত্রী ও উপস্থাপিকা। তিনি সম্প্রতি শেষ করেছেন ছোটকাকু সিরিজের নতুন নাটকের কাজ। এ ছাড়া বিভিন্ন টেলিভিশনে প্রচার হচ্ছে তার একাধিক ধারাবাহিক নাটক। কথা হলো তার সঙ্গে-
এবারের ঈদে ছোটকাকুর অভিযান কোথায়?

দূরে কোথাও নয়, এবার শহরের আশপাশেই নতুন রহস্য খুঁজে পেয়েছেন ছোটকাকু। এ মুহূর্তে ছোটকাকুর সঙ্গে গাজীপুরে অবস্থান করছি। এখানে সারাদিন অভিযানের পর অন্য কোথাও ছুটব আমরা। এ দলে আমার সঙ্গে আছেন আফজাল হোসেন, অর্ষা, সীমান্তসহ আরও কয়েকজন।

ছোটকাকু সিরিজ ছাড়া নতুন নাটকে কাজ করছেন?

ধারাবাহিক নাটকের ব্যস্ততার কারণে এবার খুব বেশি ঈদের নাটকে কাজ করা হয়নি। কিছু দিন আগে দশ নম্বর বিপদ সংকেত ও পিকলু চৌধুরীর জবরদস্ত নামের একটি টেলিছবিতে অভিনয় করেছি। এরপর থেকে ধারাবাহিক নাটক নিয়ে ব্যস্ত হয়ে পড়েছিলাম। কারণ দেড় মাসের জন্য আমি আগামীকাল আমেরিকা যাচ্ছি।

আপনার অভিনীত ধারাবাহিক নাটকগুলো নিয়ে বলুন-

এ মুহূর্তে বিভিন্ন টিভিতে আমার অভিনীত আটটি ধারাবাহিক প্রচার হচ্ছে। এগুলোর কাজেই দিন কেটে যাচ্ছে। আলভী আহমেদের শাশুড়ি জিন্দাবাদ, তারিক মুহাম্মদ হাসানের চিরকুমারী ক্লাব, বিইউ শুভর লাইফ ইন এ মেট্রো, শাহাদাৎ হোসেন সুজনের মুখোশসহ বেশ কিছু ধারাবাহিকে এখন নিয়মিত সময় দিচ্ছি।

সঞ্চালনার কাজ নিয়ে ব্যস্ততা কেমন?

এবার ঈদে কেবল সঞ্চালক নয়, এনটিভির একটি সেলিব্রেটি শোতে আমি আলোচক হিসেবেও অংশ নিয়েছি। এর মধ্যে দীপ্ত টিভির তিন পর্বের এবং বাংলাভিশনে এক পর্বের একটি, এটিএন বাংলা ও গাজী টিভির একটি অনুষ্ঠানে অংশ নিয়েছি। আমার কাছে সব কাজই মানসম্মত মনে হয়েছে। এখন দেখা যাক, অনুষ্ঠানগুলো দর্শক কীভাবে গ্রহণ করবেন।

সর্বশেষ সংবাদ

ছোট পর্দা এর আরও সংবাদ