অস্ট্রেলিয়ার ব্যাটিং বিপর্যয়


ই-বার্তা প্রকাশিত: ২৭শে আগস্ট ২০১৭, রবিবার  | সন্ধ্যা ০৬:০২ ক্রিকেট

ই-বার্তা।। মিরাজ আর সাকিবের বিষ হাঁড়ে হাঁড়ে টের পাচ্ছেন অস্ট্রেলিয়া। বাংলাদেশকে ২৬০ রানে থামিয়ে দিয়ে প্রথমদিনই ব্যাট করতে নামলো অস্ট্রেলিয়া। এক পাশ থেকে শফিউল আরেক পাশ থেকে মেহেদী হাসান মিরাজের হাতে অস্ট্রেলিয়া ইনিংসে আক্রমণের দায়িত্ব তুলে দিলেন অধিনায়ক মুশফিক।

৬ষ্ঠ ওভারের দ্বিতীয় বলেই মিরাজের বলে পুরোপুরি পরাস্ত হলেন ওয়ার্নার। আবেদন করতেই আঙ্গুল তুলে দিলেন আম্পায়ার আলিমদার। তবে নিজের ব্যাপারে আত্মবিশ্বাসী ছিলেন ওয়ার্নার। এ কারণে রিভিউ চেয়ে বসলেন। রিভিউতে দেখা গেলো, ব্যাটের কানায় লেগে প্যাডে আঘাত হেনেছে বল। সুতরাং আলিম দার নিজের ভুল স্বীকার করে নট আউট ঘোষণা করলেন।

পরের বলে আর কোনো সন্দেহ-সংশয়ের অবকাশ রাখলেন না মিরাজ। এবারও পুরোপুরি পরাস্ত ওয়ার্নার। এবারও জোরালো আবেদন। কোনো দ্বিধা না করে আবারও আঙ্গুল তুলে দিলেন আলিম দার। ৮ রান করে ফিরে গেলেন ওয়ার্নার।

পরের ওভারে বোলিংয়ে আসলেন সাকিব আল হাসান। প্রথম বলেই দ্রুত সিঙ্গেল নিতে গিয়ে রানআউট হয়ে গেলেন উসমান খাজা। রানের খাতাই খুলতে পারলেন না তিনি।

উসমান খাজা আউট হওয়ার পর অস্ট্রেলিয়া নাইটওয়াচম্যান হিসেবে উইকেটে পাঠিয়েছিল নাথান লিওনকে। কিন্তু তিনিও সাকিবের ঘূর্ণি ফাঁদে পড়লেন। আউট হয়ে গেলেন কোনো রান না করেই। ১৪ রানেই টাপটপ পড়ে গেলো অস্ট্রেলিয়ার ৩ উইকেট। ৩ উইকেটে দলীয় ১৮ রানে প্রথম দিনের খেলা শেষ হয়।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ