খবর পড়তে গিয়ে নিজের স্বামীর নাম খুঁজে পেলেন উপস্থাপক


ই-র্বাতা প্রকাশিত: ৯ই এপ্রিল ২০১৭, রবিবার  | বিকাল ০৪:৫৬ এশিয়া

ই-বার্তা প্রতিবেদক।। গতকাল শনিবার ভারতের ছত্তিশগড়ে সড়ক দুর্ঘটনায় নিজের স্বামীর নিহত হওয়ার লাইভ খবর পড়তে হলো সুপ্রীত কউর (২৮) নামের এক সংবাদ উপস্থাপককে।
টাইমস অব ইন্ডিয়া অনলাইনের প্রতিবেদন থেকে জানা যায়, ছত্তিশগড়ের ‘আইবিসি ২৪’ সংবাদভিত্তিক টিভি চ্যানেলে কাজ করেন সুপ্রীত কউর।
শনিবার সকালে সংবাদ পড়ার সময় ছত্তিশগড়ের মহাসমুন্দ জেলার পিঠারাতে সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হওয়ার একটি ব্রেকিং নিউজ আসে। চ্যানেলের এক সাংবাদিকের সঙ্গে সুপ্রীত সরাসরি ফোনে যুক্ত হন এবং দুর্ঘটনার খবরটি বলেন। দুর্ঘটনায় নিহত ব্যক্তিদের নাম-পরিচয় লাইভ-ফোনে জানানো হয়নি তবে দুর্ঘটনার স্থান ও গাড়ির বিবরণ শুনে সংবাদ পাঠের সময়ই সুপ্রীত বুঝতে পারেন হতাহত ব্যক্তিদের মধ্যে তাঁর স্বামীও আছেন। কিন্তু তারপরেও সুপ্রীত স্বাভাবিকভাবে খবর শেষ করেন। এরপর স্টুডিও থেকে বেরিয়ে ওই সাংবাদিককে ফোন করে দুর্ঘটনায় নিহত তিনজনের মধ্য তাঁর স্বামী হর্ষদ কাওয়াড় রয়েছেন বলে নিশ্চিত হন।
সুপ্রীতের এক সহকর্মী বলেন, যে–কারও জন্যই এটি এক কঠিন পরিস্থিতি। কিন্তু সুপ্রীত তাঁর আবেগ সামলে সঠিকভাবে পেশাগত দায়িত্ব পালন করেছেন। তাঁর জন্য তাঁরা গর্বিত।
নয় বছর ধরে সুপ্রীত চ্যানেলটিতে কাজ করছেন। গত বছরই বিয়ে করেন তিনি।

সর্বশেষ সংবাদ

এশিয়া এর আরও সংবাদ