নায়লাকে নিয়ে প্রীতমের ভাইরাল ভাই


ই-বার্তা প্রকাশিত: ১৩ই সেপ্টেম্বর ২০১৭, বুধবার  | সন্ধ্যা ০৬:২১ সংগীত

ই-বার্তা।। আলোচিত ও সমালোচিত মডেল নায়লা নাঈম। ডাক্তারি পেশার বাইরে মাঝে মধ্যেই তিনি হাজির হন গানের মিউজিক ভিডিওতে, সিনেমার আইটেম গানে, বিজ্ঞাপনে। তবে খোলামেলা উপস্থিতির জন্য তিনি বরাবরই বিতর্কিত থাকেন।

যত কিছুই হোক, অনলাইনে নায়লার ফ্যান-ফলোয়ার প্রচুর। তাই অনলাইন মিডিয়া বা অনলাইনভিত্তিক নির্মাণগুলোতে নায়লা নাঈমের চাহিদাও অনেক। সেই ধারাবাহিকতায় এবার এ প্রজন্মের সংগীতশিল্পী প্রীতম হাসানের গানের মিউজিক ভিডিওতে মডেল হয়ে আসছেন তিনি।

প্রীতম এর আগে আসো মামা হে, বেয়াইন সাব, লোকাল বাস কিংবা জাদুকরসহ জনপ্রিয় কিছু গানের ভিডিও দিয়ে চমক দেখিয়েছেন। সেগুলোতে মডেল হয়েছেন দেশের ছোট পর্দার বেশ কয়েকজন তারকা। এ তালিকায় আছেন মুমতাহিনা টয়া, শাহতাজ, শায়লা সাবি ও শারলিনা হোসেন। তাতে নতুন সংযোজন নিয়ে আসছেন নায়লাকে নিয়ে।

গানের শিরোনাম ভাইরাল ভাই। জানা গেছে, মূলত সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচিত ব্যক্তিদের নিয়েই সাজানো হয়েছে এটি। সেজন্য এই মিউজিক ভিডিওতে মডেল হিসেবে থাকছেন হিরো আলম। এছাড়া আছেন সাবিলা নূর, তৌসিফ মাহবুব, অন্বেষা।

জানা গেছে, কল্যাণপুরে অভিনেতা ডিপজলের ওয়্যারহাউসে হাস্যরসাত্মক মিউজিক ভিডিওটির চিত্রায়ন হয়েছে। এটি নির্মাণ করেছেন তানিম রহমান অংশু। চলতি মাসে ইউটিউবে এটি প্রকাশ হবে বলে জানা গেছে।

সর্বশেষ সংবাদ

সংগীত এর আরও সংবাদ