যেভাবে মিটে গেলো নেইমার-কাভানি দ্বন্দ্ব


ই-বার্তা প্রকাশিত: ১লা অক্টোবর ২০১৭, রবিবার  | দুপুর ০১:৫০ ফুটবল

ই-বার্তা।। প্যারিস সেন্ট জার্মেইতে (পিএসজি) নেইমার আর এডিনসন কাভানির দ্বন্দ্বটা সহজে মিটে যাবে বলে মনে হচ্ছিল না। হঠাতই দেখা গেল, দৃশ্যপটে আমূল পরিবর্তন। যে পেনাল্টি নিয়ে ঘটনার সূত্রপাত, শনিবার রাতে সেই পেনাল্টি নিয়েও কারও মধ্যে অসন্তোষ দেখা গেল না।

বোর্দোর বিপক্ষে ম্যাচের ৪০তম মিনিটে পিএসজি পেনাল্টি পেলে সবার চোখ ছিল দ্বন্দ্বে জড়ানো দুই তারকার দিকেই। শেষপর্যন্ত নেইমার পেনাল্টি নিলেন, গোলের পর কাভানি তাকে অভিনন্দন জানাতে ভুল করলেন না।

কিন্তু এত বড় দ্বন্দ্ব কিভাবে মিটে গেল এক নিমিষে? বোর্দোর বিপক্ষে পিএসজির ৬-২ গোলের বড় ব্যবধানে জয়ের পর দলের ডিফেন্ডার থমাস মুনিয়ের জানিয়েছেন, পেনাল্টি পেলে যে নেইমারই নেবেন, সেটা ম্যাচের আগেই ঠিক করে দিয়েছিলেন কোচ উনাই এমেরি।

কিন্তু নেইমারকে প্রাধান্য দিলে তো কাভানির সঙ্গে আবারও ঝামেলা তৈরি হওয়ার কথা। মুনিয়ের জানালেন, যদি ম্যাচে আরেকটি পেনাল্টি হতো, তবে সেটা নিতেন এডি (কাভানি)। এটা আগে থেকেই নির্ধারিত ছিল। দলের স্বার্থে দুই তারকাকে কাজ ভাগ করে দিয়েছেন উনাই এমেরি। উল্টে-পাল্টে পেনাল্টি নেয়ার দায়িত্ব দুজনই পালন করবেন, থাকবে না আর দ্বিধা-দ্বন্দ্ব।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ