গুরুর জন্মদিনে ভক্তদের ভালোবাসা


ই-বার্তা প্রকাশিত: ২রা অক্টোবর ২০১৭, সোমবার  | দুপুর ০১:০৫ সংগীত

ই-বার্তা ।।
সুন্দরীতমা আমার,
তুমি নিলীমার দিকে তাকিয়ে বলতে পারো;
এই আকাশ আমার।
এমনই শত গানের জনক জেমস। যার নামের আগে পরে আর কিছু লাগে না বলা। ভক্তরা ভালোবেসে যাকে ডাকে “গুরু”। আজ ২ অক্টোবর, ব্যান্ড তারকা জেমসের ৫৩তম জন্মদিন।

আর দিনটি উপলক্ষে ঢাকা শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জেমসের প্রতিকৃতি বসানো হয়েছে। আর সকাল থেকেই সেইসব প্রতিকৃতি গুলোর সামনে পরেছে ভিড়। জেমসের ভক্তরা সেই প্রতিকৃতি গুলোর সাথেই তুলছেন ছবি। আর সব প্রতিকৃতি এর নিচের বক্সে লেখা “জেমস ফ্যান ক্লাব”। আর সামাজিক গণমাধ্যম গুলো ছেয়ে আছে জেমস এর জন্মদিনে।

প্রিন্স মোহাম্মদ, জেমস ফ্যান ক্লাবের প্রেসিডেন্ট বলেন, তিনি নিজ উদ্যোগেই কাজটি করেছেন। তবে তাতে নিজের নাম যুক্ত করতে চাননি। তিনি এখন জেমস ফ্যান ক্লাবের দায়িত্বে আছেন। তাই এই সংগঠনের নামেই আজ সারা দেশে সর্বমোট


৫৩টি প্রতিকৃতি লাগিয়েছেন।
প্রিন্স মোহাম্মদ আরও বলেন, “আজ গুরু জেমসের ৫৩তম জন্মদিন। তাই সারা দেশে ৫৩টি প্রতিকৃতি স্থাপন করেছি। গুরু জেমসের প্রতি এটি আমাদের ভালোবাসার নিদর্শন”।

গত বছর গঠন করা হয় জেমস ফ্যান ক্লাব। এরই মধ্যে জেমসের লক্ষাধিক ভক্ত যুক্ত হয়েছেন এই সংগঠনের সঙ্গে। আজ গুরুর জন্মদিনে সারা দেশ থেকে জেমস ফ্যান ক্লাবের ৫০০ জন সদস্য ঢাকায় আসছেন। বিকেলে তাঁরা জেমসের সঙ্গে দেখা করার সুযোগ পাবেন।

উল্লেখ, ২০১৫ সালে জেমসের জন্মদিনে ঢাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ রাস্তায় বিশাল আকারের ১২টি বিলবোর্ড ঝোলান প্রিন্স মোহাম্মদ। তাঁর এই উদ্যোগ তখন খুবই আলোচিত হয়। গত বছর জেমসের জন্মদিনে দেড় হাজার কেজি ওজনের কেক তৈরি করেন তিনি। ২০০০ সালে কিশোরগঞ্জের হোসেনপুর উপজেলায় তারই উদ্যোগে একটি সড়কের নাম দেওয়া হয় “জেমস রোড”।

সর্বশেষ সংবাদ

সংগীত এর আরও সংবাদ