আমারো গ্রুপ আছে তাই আমিও চাই না কোন ফুড গ্রুপ হ্যাক হোক


ই-বার্তা প্রকাশিত: ২রা অক্টোবর ২০১৭, সোমবার  | রাত ০৮:২০ অপরাধ

ই-বার্তা ।। বাংলাদেশের অন্যতম বড় ফুড রিভিউ গ্রুপ ফুড ব্যাংক এবং ফুড ব্লগার বিডি। বিভিন্ন ভোজন রসিক মানুষ তাদের খাদ্য সংক্রান্ত অভিজ্ঞতা এখানে রিভিউ লেখার মাধ্যমে প্রকাশ করে। এখানে বিভিন্ন রেষ্টুরেন্টের খাদ্যের মান, দাম ,পরিবেশ এর বর্ণনা দেন এই গ্রুপের সদস্যরা।

বর্তমানে ফুড ব্যাংকের সদস্য সংখ্যা ৬ লাখ ৫০ হাজার এবং ফুড ব্লগার্স বিডির সদস্য সংখ্যা ৫ লাখ ৫৭ হাজারে বেশি। জনপ্রিয়তার তুঙ্গে থাকা এই গ্রুপের মধ্যে আজকে হ্যাকারদের কবলে পরে ফুড ব্লগার্স বিডি। হ্যাকের জন্য অনেকে অনেক ফুড গ্রুপের এডমিনকেই দোষারোপ করেছে বলে জানা যায়। তবে কেন হ্যাক করা হয়েছে টা এখনো স্পষ্ট হয়নি।

এ প্রসঙ্গে ফুড ব্যাংকের এডমিন সাবিত হোসেনের সাথে কথা বললে তিনি ই-বার্তাকে বলেন, যেহেতু আমারো গ্রুপ আছে তাই আমিও চাই না কোন ফুড গ্রুপ হ্যাক হোক। দিন শেষে কিন্তু আমরা বা তারা ফুড গ্রুপ মেম্বারদের জন্য ভাল কিছু করার চেষ্টা করি।

তিনি আরও বলেন, আমি বরাবরই সাইবার ক্রাইমের বিপক্ষে। তাই আমি মনে করি এই গ্রুপটি হ্যাক হবার কারণে অনেক মেম্বার অস্বস্তিতে পড়েছে।আর এটাতো বলা যায় সাইবার ক্রাইম।

আমরা এটাও জানি যে তাদের বিরুদ্ধে কিছু অভিযোগ আছে। তবে আমি এসব বিষয়ে যেতে চাই না শুধু এতটুকু বলবো আশা করি এই সমস্যার সমাধান হবে এবং খাবার প্রেমীরা ফুড ব্যাংক সহ তাদের ভালোলাগার ফুড গ্রুপ গুলোতে সবসময় একটিভ থাকবে ।

সর্বশেষ সংবাদ

অপরাধ এর আরও সংবাদ