যেভাবে সাজানো হয়েছে এবারের মিস ওয়ার্ল্ড


ই-বার্তা প্রকাশিত: ১১ই অক্টোবর ২০১৭, বুধবার  | সন্ধ্যা ০৬:৪১ অন্যান্য

ই-বার্তা।। বাংলাদেশের প্রতিনিধিত্ব করার জন্য জেসিয়া ইসলাম নামটি মিস ওয়ার্ল্ড এর খাতায় উঠে গেছে। এখন অপেক্ষা শুধুই মূল প্রতিযোগিতা শুরু হওয়ার। ৬৭তম মিস ওয়ার্ল্ড প্রতিযোগিতার এবারের অফিশিয়াল ওয়েবসাইটে ১১৭টি দেশের প্রতিযোগীর নাম ও ছবি ইতিমধ্যেই প্রকাশ করা হয়েছে।

মিস ওয়ার্ল্ড ২০১৭ এর বিবরণ-
আগামী ৩১ অক্টোবর চীনের শিমেলং ওশান কিংডমে ঝলমলে উদ্বোধনী অনুষ্ঠানের মাধ্যমে মিস ওয়ার্ল্ড ২০১৭ প্রতিযোগিতার সূচনা ঘটবে। জানা গেছে এ অনুষ্ঠানে অংশ নেবেন ৫০০ শিল্পী। প্রতিযোগিতায় অংশ নেয়া দেশগুলোকে স্বাগত জানিয়ে প্রতিযোগীদের প্যারেড প্রদর্শনী হবে। প্রায় ১০ হাজার দর্শকের জন্য অনুষ্ঠানটি কাছ থেকে দেখার ব্যবস্থা করা হয়েছে।
এবারের প্রতিযোগিতার প্রতিযোগীদের মোট ছয়টি বিভাগে লড়তে হবে। সেগুলো হোলো,

১। টপ মডেল,
২। ট্যালেন্ট,
৩। মাল্টিমিডিয়া,
৪। স্পোর্ট,
৫। বিউটি উইথ আ পারপাস এবং
৬। হেড টু হেড চ্যালেঞ্জেস।

অন্য সব ক্যাটাগরির সাথে হেড টু হেড চ্যালেঞ্জেস বিভাগটি এবারই প্রথম যুক্ত করা হয়েছে। এছাড়াও সামাজিক যোগাযোগ মাধ্যম আর


ইন্টার অ্যাক্টিভিটির ওপর জোর দেয়া হবে এবারের মিস ওয়ার্ল্ড বাছাইয়ে। ধাপে ধাপে বাছাইয়ের পর নতুন এই ছয় নম্বর বিভাগে অংশ নেবেন সেরা ৪০ জন সুন্দরী। এখান থেকে ২০ জন নির্বাচিত হবেন চূরান্ত পর্বের জন্য।

চূরান্ত পর্ব অনুষ্ঠিত হবে ১৮ নভেম্বর স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে সাতটায় চীনের সানাইয়া শহরে। অনুষ্ঠানটির সময় আড়াই ঘণ্টা। ফাইনাল রাউন্ড উপস্থাপনা করবেন টিম ভিনসেন্ট, মেগান ইয়ং ও স্টিভ ডগলাস। ডিজাইন করছে বেইজিং রাইজ। ৬৭তম নতুন বিশ্বসুন্দরীকে মুকুট পড়িয়ে দেবেন যথারীতি বর্তমান মিস ওয়ার্ল্ড স্টেফানি দেল ভালে। চূড়ান্ত অনুষ্ঠানে পুরো এলাকার কঠোর নিরাপত্তা দেয়া হবে বলে জানিয়েছে কতৃপক্ষ।

মিস ওয়ার্ল্ড ২০১৭ এর ওয়েবসাইটে গিয়ে ‘কনটেস্টেন্টস’ অপশনে গেলেই দেখা মিলবে লাল সবুজ পতাকার সাথে বাংলাদেশের জেসিয়া ইসলামকে। জানা গেছে, ২০ অক্টোবর প্রতিযোগিতায় অংশ নিতে চীনে যাচ্ছেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ ২০১৭।

সর্বশেষ সংবাদ

অন্যান্য এর আরও সংবাদ