পুরস্কৃত হলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ


ই-বার্তা প্রকাশিত: ১৬ই অক্টোবর ২০১৭, সোমবার  | সন্ধ্যা ০৬:১৬ অন্যান্য

ই-বার্তা।। কিছুদিন আগেই শেষ হলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ। অনেক আলোচনা সমালোচনার মাঝে এভ্রিলকে বাদ দিয়ে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ করা হয় জেসিয়া ইসলামকে। মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামসহ লাভেলো মিস ওয়ার্ল্ড বাংলাদেশ-২০১৭ প্রতিযোগিতার সেরা নয়জনকে পুরস্কৃত করল দেশের জনপ্রিয় ইলেকট্রনিক্স পণ্যের ব্র্যান্ড ভিশন। শুক্রবার রাজধানীর একটি হোটেলে তাদের হাতে পুরস্কার তুলে দেন আরএফএল গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আর এন পাল।

পুরস্কার হিসেবে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ জেসিয়া ইসলামকে দেয়া হয় ভিশন ৫৫ ইঞ্চি এলইডি স্মার্ট টিভি। প্রথম রানার আপ ফাতেমা তুজ জাহরাকে ৪৩ ইঞ্চি ও দ্বিতীয় রানার আপ যৌথভাবে রুকাইয়া জাহান চমক ও সঞ্চিতা রানী দত্তকে দেয়া হয় ভিশনের ৩২ ইঞ্চি এলইডিস্মার্ট টিভি। অন্যদের ভিশনের পক্ষ থেকে বিশেষ পুরস্কার দেয়া হয়।

অনুষ্ঠানে আর এন পাল বলেন, প্রাণ-আরএফএল গ্রুপ তাদের ব্যবসায়িক কার্যক্রমের মাধ্যমে এরই মধ্যে বিশ্বের সামনে বাংলাদেশকে প্রতিনিধিত্ব করছে। তিনি আশা প্রকাশ করেন, মিস ওয়ার্ল্ড বাংলাদেশ বিজয়ী জেসিয়া ইসলামও বিশ্বের সামনে বাংলাদেশকে তুলে ধরতে বড় ভূমিকা রাখবেন।

জেসিয়া ইসলাম বলেন, যে কোন সাফল্যের স্বীকৃতি পাওয়া সত্যিই অনেক আনন্দের। এজন্য তিনি ভিশন ইলেকট্রনিক্সকে বিশেষ ধন্যবাদ জানান। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আরএফএল ইলেকট্রনিক্সের নির্বাহী পরিচালক মোহাম্মদ মনিরুজ্জামান, প্রধান পরিচালন কর্মকর্তা বিপ্লব বিশ্বাস ও মহাব্যবস্থাপক (বিপণন) মাহবুবুল ওয়াহিদ। এছাড়া উপস্থিত ছিলেন মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার আয়োজক অন্তর শোবিজের কর্ণাধার স্বপন চৌধুরী।

সর্বশেষ সংবাদ

অন্যান্য এর আরও সংবাদ