বুধবার দেশে ফিরবেন খালেদা জিয়া ঃ রিজভী


ই-বার্তা প্রকাশিত: ১৭ই অক্টোবর ২০১৭, মঙ্গলবার  | সন্ধ্যা ০৬:১৩ রাজনীতি

ই-বার্তা ।। সরকারি দলের সব অপপ্রচার, মিথ্যাচার, গ্রেফতারি পরোয়ানা বিদীর্ণ করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বুধবার দেশে ফিরে আসবেন বলে জানিয়েছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী ।

মঙ্গলবার দুপুরে জাতীয় প্রেস ক্লাবে সামনে এক মানববন্ধনে তিনি এসব কথা বলেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির প্রতিবাদে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস) এ মানববন্ধনের আয়োজন করে।

রিজভী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা বাংলাদেশে অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের জন্য প্রধান বাধা।

৫ জানুয়ারি মার্কা কোনো নির্বাচন আর এ দেশে হবে না। আওয়ামী লীগকেও নিরপেক্ষ, নির্দলীয়, সহায়ক সরকারের অধীনেই নির্বাচন দিতে হবে।

বিএনপি, শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও খালেদা জিয়ার শাসন আমল সম্পর্কে প্রধান নির্বাচন কমিশনার কেএম নুরুল হুদার বক্তব্য প্রসঙ্গে রিজভী বলেন, কেউ সত্য স্বীকার করলেই আওয়ামী লীগের গা জ্বলে।

জিয়াউর রহমান এ দেশে বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা, এটাই সত্য। ইতিহাসের সত্য কখনও অস্বীকার করা যাবে না।

রিজভী বলেন, পালানোর অভ্যাস সরকারি দলের প্রধানের আছে, খালেদা জিয়ার পালিয়ে যাওয়ার স্বভাব নেই। তার দেশে ফেরার ঠিক আগ মুহূর্তে পরিকল্পিতভাবে গ্রেফতারি পরোয়ানা জারি করা হলো।

কোনো মামলা বা গ্রেফতারি পরোয়ানা দিয়ে খালেদা জিয়াকে দুর্বল করা যাবে না। বিএনপি চেয়ারপারসন এগুলোতে ভয় পান না।

কোনোকিছুতে তাকে দুর্বল করা যাবে না। সরকারি দলের নেতারা অপপ্রচার করে বলেছে, খালেদা জিয়া নাকি বিদেশে বসে ষড়যন্ত্র করেছেন। এসব অপপ্রচার, মিথ্যাচারকে বিদীর্ণ করে জনগণের নেত্রী জনগণের কাছে ফিরে আসছেন।

মানববন্ধনে আরও বক্তব্য দেন বিএনপির সাংস্কৃতিকবিষয়ক সম্পাদক চিত্রনায়ক আশরাফ উদ্দিন উজ্জ্বল, জাসাসের সভাপতি অধ্যাপক ড. মামুন আহমদ, সাধারণ সম্পাদক চিত্রনায়ক হেলাল খান, সহ-সভাপতি হাসান আহমেদ, মনিরুজ্জামান মনির, শাহরিয়ার ইসলাম শায়লা, যুগ্ম সম্পাদক জাকির হোসেন রিপন প্রমুখ।

সর্বশেষ সংবাদ

রাজনীতি এর আরও সংবাদ