নেইমারের মত বন্ধুর দরকার নেই: কাভানি


ই-বার্তা প্রকাশিত: ১৯শে অক্টোবর ২০১৭, বৃহঃস্পতিবার  | দুপুর ১২:০৬ ফুটবল

ই-বার্তা।। আমাদের প্রতিদ্বন্দ্বিতামূলক দল হওয়ার দরকার। সেজন্য নেইমারের বন্ধু হওয়ার দরকার নেই আমার। গেল রাতে চ্যাম্পিয়নস লিগে বেলজিয়ামের ক্লাব আন্ডারলেখটের বিপক্ষে মাঠে নামার আগে এমন কথাই শোনালেন পিএসজি তারকা এডিসন কাভানি।

কিাভানি আরও বলেন, আপনাকে পেশাদার হতে হবে। প্রত্যেকেরই নিজস্ব জীবন আছে। অতীতে যা হয়েছে সেটা নিয়ে ভাবতে চাই না। ফুটবলে এগুলো ঘটে থাকে। আমাদের অবশ্যই একসঙ্গে সমাধান খুঁজে বের করতে হবে এবং একটা দল হিসেবে কাজ করতে হবে।

চলতি বছরের সামার ট্রান্সফার উইন্ডোতে বার্সা ছেড়ে পিএসজিতে যোগ দেন নেইমার। খুব অল্প সময়ে গোটা প্যারিসে ছড়িয়ে পড়ে নেইমারের জনপ্রিয়তা। মাঠের পারফর্মেও আলোকিত ছাপ রাখতে শুরু করেন নেইমার। কিন্তু দেড় মাস যেতে না যেতেই শুরু হট্টগোল। সেপ্টেম্বরের শেষ দিকে ফুটবল বিশ্ব দেখেছে তার এক ঝলক। ফরাসি লিগে লিঁও’র বিপক্ষে ২-০ গোলের জয় পায় পিএসজি। সে দিন জয়কে আড়াল করে আলোচনার টেবিলে নেইমার-কাভানির কথা কাটাকাটি।

এরপর মিলে যায় নেইমার-কাভানির ঝামেলা। কয়েকদিন আলোচনায়ও ছিলেন না তারা। সবাই ধরে নেন যাক, সমস্যার সমাধান হলো। কিন্তু ভেতরে ভেতরে ঠিকই আগুণ জ্বলছে। এডিসন কাভানির কথায় তেমন আভাসই মিলল।

সর্বশেষ সংবাদ

ফুটবল এর আরও সংবাদ