বাপ্পী লাহিড়ী ও অরিজিৎ সিংয়ের সাথে সংগীতে নতুন মোড় নিয়ে আসছেন ড.মাহাফুজুর রহমান


ই-বার্তা প্রকাশিত: ১৯শে অক্টোবর ২০১৭, বৃহঃস্পতিবার  | সন্ধ্যা ০৬:২৬ সংগীত

ই-বার্তা।। এটি এন বাংলার চেয়ারম্যান ও বিশিষ্ট ব্যবসায়ী ড.মাহাফুজুর রহমান বেশ কিছুদিন থেকেই আছেন আলোচনা সমালোচনায়। ঈদের এক একক সগীতা অনুষ্ঠানের পর থেকেই তাকে নিয়ে হচ্ছে নানান কথা। সোস্যাল নেটোওয়ার্ক সহ বিভিন্ন জায়গায় আলোচনা সমালোচনার পাশাপাশি হয়েছে অনেক ট্রল। আবার এক প্রোগ্রামে এসবের জবাবও দিয়েছেন তিনি।

বেশ কিছু গণমাধ্যমে বলেছেন, তিনি গান অনেক আগে থেকেই করেন। নিয়মিত গেয়েও যাবেন। কারও সমালোচনায় থেমে যাওয়ার মানুষ তিনি নন।

এবার জানা গেল, উপমহাদেশের জনপ্রিয় সংগীত পরিচালক বাপ্পী লাহিড়ী ও বলিউডে তরুণ প্রজন্মের ক্রেজ অরিজিৎ সিংয়ের সুর-সংগীতে কণ্ঠ দেবেন ড. মাহফুজুর রহমান। এ কথা জানিয়েছেন তিনি নিজেই। মাহফুজুর রহমান বলেন, বাপ্পী লাহিড়ী ও অরিজিৎ সিং দুজনের সঙ্গে প্রাথমিক আলাপ হয়েছে। শিগগিরই ফলপ্রসূ আরও খবর জানানো হবে।

গেল ঈদুল আজহায় ড. মাহফুজুর রহমানের একক গানের অনুষ্ঠান স্মৃতির আলপনা আঁকি প্রচার হয় এটিনএন বাংলায়। অনুষ্ঠানটি প্রচারের পর অনলাইন-অফলাইন দুই মাধ্যমেই ব্যাপক আলোচনা শুরু হয়। ড্রয়িং রুপ থেকে চায়ের দোকানের আড্ডা, সবখানেই মাহফুজুর রহমানের নাম উঠে আসে।

তবে মাহফুজুর রহমানের গানের কণ্ঠ নিয়ে কিছু বিতর্কের সৃষ্টি হয়। এসব কিছু পাত্তা দেননি সফল এই মিডিয়া ব্যক্তিত্ব। তার ভাষ্য, প্রশংসাটাই বেশি হয়েছে। যারা সমালোচনা করেছে একটি বিশেষ মহলের উসকানিতে তারা এটি করেছে। তারা কখনই আমার ভালো চায় না। তাদের ঈর্ষা হলো মাহফুজুর রহমান টিভি চ্যানেল, গান, গল্প থেকে শুরু করে সব ক্ষেত্রেই কেন উন্নতি করছে। তাকে কীভাবে পঁচানো যায়। এই অপচেষ্টায় আমার পথরোধ করতে আদাজল খেয়ে নেমেছে।

মাহফুজুর রহমান বলেন, ‌যে যত সমালোচনা করুক আমার কোনো কাজ কেউ ঠেকাতে পারবে না। আমার দুঃখ যারা সমালোচনা করেছে তারা কেউই গঠনমূলক সমালোচনা করেনি। কোনো সংগীত পরিচালক, শিল্পী বা প্রখ্যাত সংগীতকার এখন পর্যন্ত বলেনি, আপনার গান ভুল ছিল। আবারও বলছি, যারা আমার গান নিয়ে সমালোচনা করেছে তাদের আমি চ্যালেঞ্জ দিচ্ছি আমাকে তারা দেখাক কোথায় আমার ভুল।

সর্বশেষ সংবাদ

সংগীত এর আরও সংবাদ