মমিনুল-নাসিরকে নিয়ে টি-২০ দল ঘোষণা


ই-বার্তা প্রকাশিত: ২২শে অক্টোবর ২০১৭, রবিবার  | বিকাল ০৫:৫৪ ক্রিকেট

ই-বার্তা ।। বাংলাদেশ দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টি-২০ সিরিজের জন্য দল ঘোষণা করেছে। সাকিব আল হাসানকে অধিনায়ক করে শনিবার ১৪ সদস্যের দল ঘোষণা করে বিসিবি।

ইনজুরির কারণে তামিমের সঙ্গে দেশে ফিরছেন পেসার মোস্তাফিজুর রহমানও।

ইনজুরির কারণে টি-২০ সিরিজে নেই নিয়মিত ওপেনার তামিম ইকবাল। তার জায়গায় দলে ডাক পেয়েছেন মুমিনুল হক। প্রায় তিন বছর পর দলে ফিরলেন তিনি। ২০১৪ সালের এপ্রিলে অস্ট্রেলিয়ার বিপক্ষে সবশেষ টি-২০ খেলেছিলেন মুমিনুল। দলে ফিরেছেন লিটন দাস, নাসির হোসেন, রুবেল ও শফিউল। এছাড়াও দলের নিয়মিত মুখ ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সৌম্য সরকার, মাহমুদুল্লাহ ও সাব্বির রহমানও আছেন দলে। তবে সবশেষ টি-টোয়েন্টির দল থেকে ছিটকে পড়েছেন শুভাশিষ রায়, সানজামুল ইসলাম ও নুরুল হাসান সোহান। চোখের ইনজুরির কারণে দক্ষিণ আফ্রিকা সফরের দলে যোগ দিতে না পারা মোসাদ্দেক সৈকতও থাকছেন না এই সিরিজে।

২৬ অক্টোবর ব্লুমফন্টেইনে প্রথম টি-২০তে মুখোমুখি হবে দু’দল। ২৯ অক্টোবর পচেফস্ট্রুমে দ্বিতীয় ম্যাচের মধ্য দিয়ে সফর শেষ করবে বাংলাদেশ।

বাংলাদেশ দল: সাকিব আল হাসান (অধিনায়ক), মুমিনুল হক, সৌম্য সরকার, ইমরুল কায়েস, মুশফিকুর রহিম, সাব্বির রহমান, মাহমুদুল্লাহ রিয়াদ, লিটন কুমার দাস, মেহেদী হাসান মিরাজ, রুবেল হোসেন, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ এবং মোহাম্মাদ সাইফুদ্দিন।

সর্বশেষ সংবাদ

ক্রিকেট এর আরও সংবাদ